Hoop PlusTollywood

দুই সন্তানই প্রথম প্রায়োরিটি, ইউভান-ইয়ালিনীর জন্য কেরিয়ার নিয়ে বড় সিদ্ধান্ত শুভশ্রীর

রূপোলি জগতের নায়িকারা নাকি সংসার, মাতৃত্ব এড়িয়ে চলেন স্টারডমের নেশায়। এই কথাকে মিথ্যে প্রমাণ করে দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। টলিউডের প্রথম সারির এই অভিনেত্রী কেরিয়ারের সঙ্গে সঙ্গে সমান গুরুত্ব দিয়েছেন নিজের পরিবারকেও। সংসার, দুই সন্তান সামলেও অভিনয় চালিয়ে যাচ্ছেন তিনি। এবার দুই ছেলে মেয়েকে নিয়ে মুখ খুললেন শুভশ্রী।

গত বছরই দ্বিতীয় বার মা হয়েছেন শুভশ্রী। ইউভানের পর তিনি জন্ম দিয়েছেন ইয়ালিনীর। আর তারপরেই ‘বাবলি’ হয়ে পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী। তিন মাসের ইয়ালিনীকে সামলেই শুটিং করেছেন তিনি। সেই সঙ্গে যত্ন নিতে হচ্ছে ইউভানেরও। সম্প্রতি এক সাক্ষাৎকারে শুভশ্রী বলেন, বাচ্চাদের মনস্তত্ত্ব বুঝতে বই পড়ছেন তিনি। ইয়ালিনীর জন্মের পর ইউভানকে যে আরো বেশি সময় দেওয়া প্রয়োজন সেটা উপলব্ধি করতে পেরেছেন শুভশ্রী। বোন আসার পর তাকে অবহেলা করা হচ্ছে, এমন ভাবনা যেন না আসে ইউভানের মনে সেদিকে নজর রাখছেন অভিনেত্রী।

তিনি আরো জানান, ইয়ালিনীর জন্মের সময় হাসপাতালে ভর্তি হওয়ার পর বেডের পাশে ইউভানের ছবি রেখেছিলেন তিনি, যাতে ইউভানের মনে হয় যে মায়ের সঙ্গেই রয়েছে সে। শুভশ্রী বলেন, এখনো পর্যন্ত বোনকে হিংসা করেনি ইউভান। অভিনেত্রীর কথায়, তাঁর কাছে দুই ছেলেমেয়েই এখন প্রধান। তাদের রেখে বেরোনোর তাগিদ তৈরি হবে এমন কাজই শুধু করবেন তিনি। তবে অভিনেত্রী এও জানান, তাঁর শাশুড়ি, ননদ ইউভান ইয়ালিনীকে সামলাতে সাহায্য করছেন। পাশাপাশি রাজও বাবার দায়িত্ব খুব ভালো ভাবে পালন করছেন।

প্রসঙ্গত, আগামীতে রাজ চক্রবর্তীর পরিচালনায় ‘বাবলি’ ছবিতে দেখা যাবে শুভশ্রীকে। জানা গিয়েছে, ইউভানের জন্মের পরেই এই ছবির শুটিং শুরু করার কথা ছিল অভিনেত্রীর। কিন্তু করোনার কারণে পিছিয়ে যায় শুটিং। ইয়ালিনীর জন্মের পর হঠাৎ ওজন কমতে শুরু করে শুভশ্রীর। ফের ১০ কেজি ওজন বাড়িয়ে শুটিং সম্পূর্ণ করেন তিনি।

Related Articles