Bengali SerialHoop Plus

স্বাধীনতা দিবসের প্রাক্কালে পরিবারে নতুন সদস্য, ফুটফুটে সন্তানের মা হলেন প্রীতি

স্বাধীনতা দিবসের আগের দিন একরাশ আনন্দ এল অভিনেতা রাহুল মজুমদার (Rahul Mazumdar) এবং অভিনেত্রী প্রীতি বিশ্বাসের (Prity Biswas) পরিবারে। মা হলেন প্রীতি। সোশ্যাল মিডিয়ায় সুখবরটি সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন রাহুল। দেশের স্বাধীনতা দিবসের আগের দিন লক্ষ্মীর আগমন ঘটল তারকা দম্পতির পরিবারে। অনুরাগী এবং সহকর্মীদের শুভেচ্ছা বার্তায় ভেসেছেন তাঁরা।

সোশ্যাল মিডিয়ায় রাহুল লিখেছেন, ‘আমরা আনন্দের সঙ্গে আমাদের কন্যা সন্তানের আগমন ঘোষণা করছি। অভিভাবকত্বের এই নতুন অধ্যায়ে পা রেখে আমাদের হৃদয় ভালোবাসায় পূর্ণ হয়ে গিয়েছে।’ সংবাদ মাধ্যমকে রাহুল বলেন, ‘দুপুর তিনটের সময় প্রীতির কোল আলো করে মেয়ে এসেছে। ওরা দুজনেই ভালো আছে। কবে বাড়ি নিয়ে যাব জানি না এখনো। আমরা সবাই খুব খুশি’। দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে সন্তানের জন্ম দেন প্রীতি। তবে মেয়ের নাম কী রাখবেন তা এখনো তাঁরা ঠিক করেননি বলে জানান অভিনেতা।

গত এপ্রিল মাসেই সুখবরটা প্রকাশ্যে এসেছিল। তখন চার মাসের অন্তঃসত্ত্বা ছিলেন প্রীতি। নতুন সদস্যের আগমনের অপেক্ষায় কাজ থেকেও খানিক বিরতি নিয়েছেন তিনি। গত জুন মাসে সাত মাসের সাধ ভক্ষণের ছবি শেয়ার করেছিলেন প্রীতি।

এর আগে প্রীতি জানিয়েছিলেন, অন্তঃসত্ত্বা হওয়ার কারণেই আপাতত কাজ থেকে বিরতি নিয়েছেন তিনি। বাড়ির বড়দের পরামর্শ মতো বিশ্রামে রয়েছেন প্রীতি। সংবাদ মাধ্যমকে অভিনেত্রী জানিয়েছিলেন, এই সময়টা বেশ ভালো কাটছে তাঁর। জীবনের এই সুন্দর সময়টাকে তারিয়ে তারিয়ে উপভোগ করছেন তিনি। প্রীতি আরো জানিয়েছিলেন, শারীরিক কষ্ট একটু রয়েছে। তবে তাঁর মনে হয়, মা হওয়ার আনন্দের কাছে এটা কিছুই নয়।

Related Articles