whatsapp channel

বিয়ের পর আরো কাছাকাছি ইমন-নীলাঞ্জন, নব দম্পতির অন্তঃরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল

২০১৯ সাল থেকে সুরকার নীলাঞ্জন এর সঙ্গে সম্পর্ক গায়িকা ইমনের। এক সঙ্গীত অনুষ্ঠানে নীলাঞ্জন ও ইমনের সাক্ষাৎ হয়। সেখান থেকেই শুরু হয় এদের বন্ধুত্ব। আর সেই বন্ধুত্ব থেকে সূত্রপাত প্রেমের সম্পর্ক।…

Avatar

HoopHaap Digital Media

২০১৯ সাল থেকে সুরকার নীলাঞ্জন এর সঙ্গে সম্পর্ক গায়িকা ইমনের। এক সঙ্গীত অনুষ্ঠানে নীলাঞ্জন ও ইমনের সাক্ষাৎ হয়। সেখান থেকেই শুরু হয় এদের বন্ধুত্ব। আর সেই বন্ধুত্ব থেকে সূত্রপাত প্রেমের সম্পর্ক। এরপর একসাথে শুরু পথ চলা। দু বছর প্রেম করার পর বিয়ের সিদ্ধান্ত নিয়ে নেয় এই জুটি। টলিপাড়াতে এখন বিয়ের মরশুম আর তাই আর দেরী না করে  নতুন বছর পড়তেই সেই তালিকায় নাম লিখিয়ে নিলেল ইমন চক্রবর্তী ও নীলাঞ্জন ঘোষ।

২০২০ তে দুর্গাপুজোর সময়ে তৃতীয়ার তিথিতে পরিবারের সম্মতিতে প্রথমে নিজেদের বাগদান পর্ব সারেন। এরপর বিয়ের একের পর নিয়মরীতি মেনে মঙ্গলবার বিকেলে নিজের মনের মানুষের সাথে বিয়ের পিঁড়িতে বসেছেন। এরপর ১লা ফেব্রুয়ারীতে প্রথমে আইনি বিয়ে সারেন এই লাভ বার্ডস। নীলামনের সামাজিক বিয়ের আগের রাতে নীলাঞ্জনের নামে হাতে গাড় মেহেন্দী পড়েন। হাতের মেহেন্দীর রঙ দেখে বোঝা যায় নীলাঞ্জন বেশ ভালোবাসে। ইমনও কনুই পর্যন্ত সাজিয়ে তুলেছেন নিজের দুই হাত। পরদিন একই সাথে হয়েছিল গায়ে হলুদের অনুষ্ঠান শুধু ঘর ছিল আলাদা।

করোনা আবহে নেই সেইরকম কোনো আড়ম্বর। বিয়ের আসর বসেছে হাওড়ার বালি বাগিচা রাজবাড়িতে। দুই পরিবার আর কাছের বন্ধুদের উপস্থিতিতে বিয়ে সাড়েন। বিয়ের দিন বিকেলে ফ্যাশন ডিজাইনার অভিষেক রায়ের ডিজাইন করা লাল বেনারসি পরে আর সারা শরীর জুড়ে রয়েছে সোনার গয়না। অন্য দিকে নীলাঞ্জন পরণে ছিল ঘিয়ে রঙা পাঞ্জাবিতে এক্কেবারে বাঙালি বর সাবেকি সাজেই সাজলেন নীলাঞ্জন। উলুধ্বনি আর মঙ্গল শঙ্খকে সাক্ষী রেখে ভালোবাসার মানুষের সঙ্গেই নতুন জীবন শুরু করলেন ইমন। বৈদিক মন্ত্রধ্বনি উচ্চারণের মধ্য দিয়ে সিঁদুরদান সেরে, সাত পাক ঘুরে আজীবন একসাথে হাঁটার জন্য শপথ নিলেন।

বিয়ের পর স্বামীর সাথে জমিয়ে নিজের গাওয়া গান রঙ্গবতীতে নাচ ও করেছেন। নিজের বিয়ের পর স্বামীর সাথে দিব্যি আছেন। এবার গায়িকার বিয়ের পর একটি ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। বিয়ের স্বামীর সাথে সেলফি তুলতে বেজায় ব্যস্ত গায়িকা। কালো কাঞ্চিভরম শাড়ি আর মাথা ভর্তি সিদুঁর পড়ে আর কাজল রাঙা চোখ, খোলা চুলে নতুন বধূ ইমন। নীলাঞ্জন ও কিছু কম নয় কালো শার্ট আর অ্যাশ রঙের জ্যাকেট আর চোশমা পড়ে স্ত্রীর সাথে সেলফি তুললেন। নিমেষে ভাইরাল স্বামী স্ত্রীর এই পোস্ট।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media