whatsapp channel
BollywoodHoop Plus

ঘরোয়া অনুষ্ঠানে জমজ ছেলের জন্মদিন পালন করলেন অভিনেত্রী সানি লিওনি, রইলো অ্যালবাম

পর্ণ থেকে চির বিদায় নিয়েছেন বেশ কয়েক বছর আগেই, এখন তিনি স্ত্রী ও তিন রত্নের মা। বেশি বয়সেই তার জীবনে এসেছে তিনটি রত্ন যাদের নিয়ে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করেন প্রাক্তন পর্ণ অভিনেত্রী সানি লিওন।

শিখ পাঞ্জাবি পরিবার মেয়ে সানির বাবা-মা কানাডায় থাকতেন। তাঁর জন্মও সেখানে। পরবর্তীকালে অভিনেত্রীর কৈশোর কেটেছে আমেরিকায়। সেখান থেকেই শুরু হয় সংঘর্ষ। খুব কম বয়সে নীল ছবির তারকা হয়ে ওঠেন তিনি। করণজিৎ কৌর থেকে সানি হয়ে ওঠার পথ এতটুকু মসৃণ ছিল না। ছোটবেলার কিছু অসুখকর স্মৃতি এখনও বয়ে বেড়াচ্ছেন তিনি। সানির কথা অনুযায়ী, কৈশোর কালে তাঁর চেহারা সাধারণ ভারতীয়দের মতই ছিল। গায়ের রং বাদামী, কালো চুল, হাত-পা তেমন সুন্দর নয়। কিন্তু যেদিন থেকে তিনি নীল ছবির তারকা হলেন তখন থেকেই তাঁর রূপ যৌবনের অফুরন্ত পরিবর্তন হল। এখন তিনি বলিউড সুন্দরী। ঝা চকচকে রূপ লাবণ্য নিয়ে চুটিয়ে অভিনয় ও সংসার দুইই করছেন।

সানির সংসারে এখন সূর্যের মতনই উজ্জ্বল। তার আর ড্যানিয়েল এর ঘরে রয়েছে তিনটি নক্ষত্র। প্রথমটি তার কন্যা নিশা, যাকে মহারাষ্ট্রের লাতুরের চাইল্ড অ্যাডপশন রিসোর্স এজেন্সি (কারা) থেকে দত্তক নিয়েছিলেন সানি ও ড্যানিয়েল। সম্প্রতি সেই সংস্থার অন্যতম কর্ণধার লেফটেন্যান্ট কর্নেল দীপক কুমার পিটিআই-কে এক সাক্ষাৎকারে জানান, সানির আগে ১১ জন দম্পতি নিশাকে দত্তক নিতে আপত্তি জানিয়েছিলেন। কিন্তু নিশার সম্পর্কে কোনো কিছু না জিজ্ঞেস করেই তাকে গ্রহণ করেছিলেন সানি।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

এরপর আরো দুটি সন্তান সানি ও ড্যানিয়েল ওয়েবারের ঘরে আসে। না, নিজের নাড়ি ছিড়ে জন্ম দেননি ওই দুই যমজ ছেলেকে, তবে দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে সানির এখন ভরা সংসার। দুই ছেলের নাম রেখেছেন নোয়া ও আশের। সম্প্রতি তাদের জন্মদিনে কেক কেটে নিজের লনে আনন্দ উপভোগ করলেন অভিনেত্রী। তিন বছর সম্পন্ন হল এই দুই খুদের। বাচ্চাদের জন্মদিনের ছবি পোস্ট করে আবেগঘন হয়ে ওঠেন এদিন অভিনেত্রী। প্রসঙ্গত, খুব শীঘ্রই বিক্রম ভাট-এর ‘অনামিকা’ বলে একটি ছবিতে দেখা যাবে সানিকে।

whatsapp logo