BollywoodHoop PlusHoop Trending

কয়েক ঘণ্টার মধ্যেই মা হতে চলেছেন করিনা, গির্জায় প্রার্থনা রণধীর-ববিতার

কিছুদিন আগেই করিনার বাবা রণধীর কাপুর মিডিয়ায় জানিয়েছিলেন যে তাদের কন্যা করিনা দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন চলতি মাসের ১৫ তারিখ। আজ ১৭ ই ফেব্রুয়ারি। সুত্রের খবর আজ যেকোনো সময় দ্বিতীয় সন্তান প্রসব করতে পারেন করিনা। ইতিমধ্যে গির্জায় পৌঁছে গেছেন রণধীর কাপুর ও মা ববিতা। চলছে মেয়ে ও সন্তানের জন্য প্রার্থনা। সন্তান যাতে সুস্থ ভাবে হয় সেই জন্যেই প্রার্থনা করতে গির্জা ছুটেছেন কাপুর ফিল্মি ফ্যামিলি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আজ অর্থাৎ ১৭ তারিখ হবু সন্তানের সুস্থতা কামনা করে চার্চে প্রার্থনা করতে দেখা গেল রণধীর কাপুর এবং ববিতা কাপুরকে। এখন জানা যাচ্ছে, যে কোনও সময়ে ভূমিষ্ঠ হতে পারে তাদের ছোট মেয়ের সন্তান। উল্লেখ্য, গর্ভাবস্থায় করিনা চুটিয়ে কাজ করে গেছেন। কখনো করেছেন লাল সিং চাড্ডার মতন ফিল্মের শ্যুটিং তো কখনো বিজ্ঞাপনের জন্য। ভরা মাসের প্রেগ্ন্যান্সি নিয়েও বাবার জন্মদিন পার্টি হোক বা বান্ধবীর জন্মদিনের পার্টি সব জায়গাতেই দেখা গিয়েছে অভিনেত্রীকে।

প্রসঙ্গত, ববিতা ও রণধীর কাপুর আলাদা থাকেন। তাদের দুই মেয়ে হয়ে যাওয়ার ১৮ বছর পর থেকে সেপারেশন নিয়ে নেন। রণধীরের কু অভ্যাসের জন্যেই আলাদা থাকেন স্ত্রী ববিতা। কিন্তু দুই মেয়ের যেকোনো সমস্যায় দুজন একইসঙ্গে এগিয়ে আসেন। স্ত্রীর সঙ্গে নিয়মিত যোগাযোগ না রাখলেও দুই মেয়ের যেকোনো ব্যাপারে দুজঙ্কে একসঙ্গে থাকা যায়। গত সোমবার ছিল রণধীর কাপুরের ৭৪ তম জন্মদিন, এদিন তার স্ত্রী প্রসঙ্গে মিডিয়ার সামনে বলেন, “আমাদের বিচ্ছেদ হয়ে গেলেও, আমাদের সম্পর্ক বদলায় নি। ববিতা আর আমার দুই সন্তান রয়েছে। ও আর আমি আলাদা থাকা শুরু করলেও ববিতা আমার শত্রু নয়। ও আমার জীবনের অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ।”

এবারেও ছোট মেয়ের দুর্দান্ত কথিন সময়ে রাগ- অভিমান ভুলে স্ত্রীর সঙ্গে প্রার্থনা করছেন রণধীর কাপুর। ভাইরাল তাদের চার্চের প্রার্থনার ছবি।

Related Articles