whatsapp channel

আবারো সোনুর মানবিক রূপ, করোনাযোদ্ধা পুলিশদের হাতে তুলে দিলেন ২৫০০০ ফেসশিল্ড মাস্ক

করোনার প্রকোপ দেশ জুড়ে যত বেড়ে চলেছে ততই ভয়াবহ হচ্ছে পরিস্থিতি। এবার পরিযায়ী শ্রমিক ছাড়াও পুলিশদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেতা সোনু সুদ। দেশের মধ্যে সবচেয়ে করোনার প্রকোপে ভয়াবহ…

Avatar

HoopHaap Digital Media

করোনার প্রকোপ দেশ জুড়ে যত বেড়ে চলেছে ততই ভয়াবহ হচ্ছে পরিস্থিতি। এবার পরিযায়ী শ্রমিক ছাড়াও পুলিশদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন অভিনেতা সোনু সুদ। দেশের মধ্যে সবচেয়ে করোনার প্রকোপে ভয়াবহ পরিস্থিতি মহারাষ্ট্রে। সেখানকার পুলিশদের সুরক্ষার জন্য এবার ২৫,০০০ ফেসশিল্ড দিচ্ছেন সোনু। করোনার সংক্রমণ পর থেকেই সোনু একের পর এক মানবিক কাজের প্রশংসা করছেন সকলে।

করোনার জেরে হঠাৎই লক ডাউনের ফলে দেশের বিভিন্ন প্রান্তে থাকা পরিযায়ী শ্রমিকদের নিজ নিজ স্থানে পৌঁছে দিতে মহান উদ্যোগ নেন সোনু সুদ। করোনার জেরে লক ডাউনে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের কাছে ছিল না আশ্রয়। অর্থ ছিল সামান্য। আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের নিজ উদ্যোগে ঘরে ফেরানোর ব্যবস্থা করেন বলিউড অভিনেতা সোনু সুদ।

এই অভিজ্ঞতার মাধ্যমেই যেন আরো অনেকটা পথ এগিয়ে নিয়ে গিয়েছে অভিনেতাকে। এবার করোনা সংক্রমণের অন্যতম লড়াকু শ্রেণী মহারাষ্ট্রের পুলিশদের করোনা ভাইরাস থেকে সুরক্ষার জন্য ২৫,০০০ ফেসশিল্ড দিচ্ছেন অভিনেতা সোনু। অভিনেতার এমন উদ্যোগের কথা প্রথম প্রকাশ্যে আসে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রীর টুইটে। টুইটারে একটি ছবি পোস্ট করে অনিল দেশমুখ লেখেন, “মহারাষ্ট্রের পুলিশদের ২৫,০০০ ফেসশিল্ড দেওয়ার জন্য ধন্যবাদ”।

এই টুইটের উত্তরে অভিনেতা জানিয়েছেন, “স্যার আপনার উক্তির জন্য আমি সম্মানিত বোধ করছি। করোনার সংক্রমণে মাঝে আসল নায়ক পুলিশ ভাইবোনেরা যে কাজ করছেন তার জন্য ওদের প্রশংসা প্রাপ্য”।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media