Hoop PlusTollywood

Ditipriya Roy: ফের হেয়ার স্টাইল বদল! নয়া লুকে ভক্তদের চমকে দিলেন পর্দার ‘রাসমণি’ দিতিপ্রিয়া

দীর্ঘ চার বছর ধরে করুণাময়ী রাণী রাসমণি রূপে দর্শকদের ড্রইংরুমে রাজ করেছেন দিতিপ্রিয়া রায়। রাণীমা রূপে তার জনপ্রিয়তা এতটাই যে রাণী রাসমনির শেষ পর্বে তাকে কিছু মুহূর্তের জন্য দেখা গিয়েছে। পর্দার রাণীমা মুক্তকেশী। কখনো আবার সযত্নে বাধা খোপার ওপর ঘোমটানসীন হয়ে থাকতে দেখা গিয়েছে।

কিন্তু বাস্তবে রাণীমা কি রকম হেয়ার স্টাইল পছন্দ করেন তা অনেকেই জানেন। যারা জানেন না তারা জানলে অবাক হবেন। রাণীমা বরাবরই শর্ট হেয়ার রাখতে পছন্দ করেন। চুল একটু বেড়েছে কি রাণী মা কেটে ফেলেন বয়েজ কাট চুল। রাণীমাকে এভাবে দেখতে খুব একটা অভ্যস্ত নয় সাধারণ দর্শকরা।

কিন্তু দিতিপ্রিয়া বারবার ধরা দেন নতুন লুকে। এবারও তার নতুন লুক নজর কেড়েছে নেটিজেনদের। সম্প্রতি ইনস্টাগ্রামে তার একটি পোস্ট করা ছবিতে প্রশ্ন তো বোঝা যাচ্ছে তিনি ফের হেয়ার স্টাইল বদল করেছেন। মাথায় একরাশ কোঁকড়া চুল নিয়ে ধরা দিয়েছেন রাণীমা।

পরনে তার খয়েরি রঙের গাউন। আর কানে ছোট হীরাখচিত দুল। তাতেই তিনি তার সৌন্দর্য দিয়ে মাত করে দিয়েছেন সাইবার বাসীদের। একটি এনগেজমেন্টের অনুষ্ঠানে এভাবেই ধরা দিলেন রাণীমা। তার পোস্ট করা ছবির ক্যাপশনে দিতিপ্রিয়া রায় লিখেছেন, “তোমার চুল তোমার কথা বলুক।”

চুলের আমি, চুলের তুমি, চুল দিয়ে যায় চেনা। যারা দিতিপ্রিয়ার সোশ্যাল মিডিয়ায় ফলো করে তারা জানে দিতিপ্রিয়া এহেন হেয়ার স্টাইল পছন্দ করে। অধিকাংশ নেটিজেন সাদরে গ্রহণ করলেও কোন কোন নেটিজেন তাদের প্রিয় রাণীমাকে এভাবে দেখে আবার লিখে ফেলেন, “তোমার এই লুক মানতে পারলাম না।”

সম্প্রতি রুদ্রবীণার অভিশাপ সিরিজে তাকে তার নিজস্ব লুকে দেখা গিয়েছিল। তিনি এখন ব্যস্ত তার আসন্ন মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘আয় খুকু আয়’ এর শুটিং-এ।

Related Articles