whatsapp channel

Bhuban Badyakar: দাদাগিরির মঞ্চে পৌঁছে গেলেন ভাইরাল ‘বাদামকাকু’, সঙ্গী করলেন নিজের বাদামকেই

সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ের একটি আশীর্বাদ বটে। এই সামাজিক মাধ্যমের দ্বারাই সারা বিশ্বের নাম না জানা গুণী মানুষ তাঁদের গুণের প্রকাশ করছেন। ভালোবাসা ও প্রশংসা পাচ্ছেন। পছন্দের কেরিয়ারেরও সূচনা হচ্ছে। বিগত কিছু মাস ধরেই প্রবল লোকপ্রিয় হয়ে দাঁড়িয়েছেন বাদম বিক্রেতা ভুবন। তাঁর 'কাঁচা বাদাম' গান সারা বিশ্বকে একেবারে হেলিয়ে দিয়েছে।

Avatar

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ের একটি আশীর্বাদ বটে। এই সামাজিক মাধ্যমের দ্বারাই সারা বিশ্বের নাম না জানা গুণী মানুষ তাঁদের গুণের প্রকাশ করছেন। ভালোবাসা ও প্রশংসা পাচ্ছেন। পছন্দের কেরিয়ারেরও সূচনা হচ্ছে। বিগত কিছু মাস ধরেই প্রবল লোকপ্রিয় হয়ে দাঁড়িয়েছেন বাদম বিক্রেতা ভুবন। তাঁর ‘কাঁচা বাদাম’ গান সারা বিশ্বকে একেবারে নাড়িয়ে দিয়েছে।

উল্লেখযোগ্য বিষয়, তাঁর সাফল্য এখানেই শেষ নয়। তিনি সুযোগ পেয়েছেন বাংলার দাদা সৌরভ গাঙ্গুলির সাথে জোগাযোগ করার। বেশ খুশি তিনি। এটাই অবশ্য স্বাভাবিক। বিখ্যাত বাদাম বিক্রেতা আবার বলেও দিয়েছেন বাংলার দাদার জন্য তিনি বাদাম ও মিষ্টিও নিয়ে যাবেন। দাদাগিরির টিম এসে ভুবন বাদ্যকরকে তাঁর গ্রাম থেকে কলকাতায় নিয়ে গেছেন রবিবার। সোমবারই এর শ্যুটিং। কিন্তু সম্প্রচার হতে বেশ দেরি। ১৯-২০ তারিখ হয়ে যাবে।

বলা বাহুল্য, অপূর্ব সুন্দর সুরে গাওয়া ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম’ গানের ছন্দ সহযোগে রিল ভিডিও তৈরি হচ্ছে। এমনকি এই গানটি রেকর্ডও করেছেন ভুবন বাদ্যকর। স্ময়ং কালারফুল বয় তথা বাংলার রাজনীতিবিদ মদন মিত্র সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন ভাইরাল ভুবনের দিকে। দুজনকে একসাথে গান গাইতেও দেখেছে নেটিজন।

বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়নপুর গ্রাম পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা বিখ্যাত বাদামওয়ালা। আগে তিনি বাদাম বিক্রি করে সংসার চালাতেন। সিটিগোল্ডের চেন, হাতের বালা প্রভৃতির পরিবর্তেও তাঁর কাছ থেকে বাদাম পাওয়া যেত। বিক্রি বাড়াতেই স্লোগান বানিয়েছিলেন ‘কাঁচা বাদাম’। এতটাই আচম্বিত সুর বানিয়ে ফেলেন যে রাতারাতি সেলেব্রিটি হয়ে যান। শেষমেষ মধ্য বয়সেই সাফল্যের সিঁড়িতে চড়তে পেরেছেন ভুবন বাবু, সোশ্যাল মিডিয়া এখন তাঁর একান্ত আপন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media