whatsapp channel

চোখে কষ্টের ছাপ মুখে জ্বলন্ত সিগারেট, নেশায় ডুবে গেলেন শ্রাবন্তীর স্বামীর রোশন!

শ্রাবন্তীকে ভুলে নতুন প্রেমে মজলেন রোশন সিং।ভ্যালেন্টাইন্স ডে বলে কথা, প্রেম করবেন না শ্রাবন্তীর স্বামী রোশন তার কি করে হয়! চলছে প্রেমের মাস, তাই প্রেমের দিনেই ফের প্রেমে মজলেন রোশন।…

Avatar

HoopHaap Digital Media

শ্রাবন্তীকে ভুলে নতুন প্রেমে মজলেন রোশন সিং।ভ্যালেন্টাইন্স ডে বলে কথা, প্রেম করবেন না শ্রাবন্তীর স্বামী রোশন তার কি করে হয়! চলছে প্রেমের মাস, তাই প্রেমের দিনেই ফের প্রেমে মজলেন রোশন। চলতি বছরে যেমন দাম্পত্য ভেঙেছে তেমনই নতুন করে বহু অভিনেতা অভিনেত্রী বিয়ে করেছেন। গত বছর থেকেই আলাদা থাকছেন শ্রাবন্তী ও রোশন। নতুন বছরেই গুঞ্জন উঠেছিল যে দুজনের সম্পর্ক বিচ্ছেদ পর্যন্ত গড়াচ্ছে। যদিও অফিসিয়ালি বিচ্ছেদ হয়েছে কিনা তা জানা সম্ভব হয়নি।

এই বছর ভ্যালেন্টাইন্স ডে’র দিন নতুন প্রেম খুঁজে পেয়েছেন রোশন। এমনিতেই ফিটনেস প্রেমী তিনি, দিনরাত শরীরের জন্য অধিক সময় ব্যয় করেন তিনি। নিজস্ব ফিটনেস হাবও রয়েছে তার। ফিটনেস মহলে রোশন বেশ জনপ্রিয়। কিন্তু সব প্রেমের মধ্যেও শ্রাবন্তী নেই। মুখেও কুলুপ এঁটেছেন। মিডিয়ার সামনে নিজেদের সম্পর্ক নিয়ে একটা কথাও বলেননি।

এরপরেও আবার প্রেমে মজলেন তিনি। কিন্তু কর সঙ্গে??? উত্তর খুঁজতে গেলে চোখ রাখতে হবে রোশন সিং এর ইনস্টাগ্রাম পেজে যেখানে রোশনের ঠোঁটে রয়েছে জ্বলন্ত সিগারেট। চিকচিক করছে সিগারেটের আগুন। সাধারণত যারা ফিটনেস ফ্রিক তারা ধূমপান বা মদ্যপান থেকে বিরত থাকেন। অথচ রোশনের ঠোঁটে সিগারেট যা শরীরের জন্য একদমই ভালো নয়। তবে কি জেনে শুনে বিষপান করতে চাইছেন রোশন?

শ্রাবন্তী তার তৃতীয় বিয়ে নিয়ে একেবারে স্তব্ধ। রোশনের সঙ্গে বিচ্ছেদের কারণ নিয়ে একটা টু শব্দটি পর্যন্ত করেননি তিনি। এখন তিনি মেতেছেন ছেলে ঝিনুক ও তাঁর মডেল প্রেমিকাকে নিয়ে। সম্প্রতি বরফের দেশে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখান থেকেই কিছু ছবি পোস্ট করেছিলেন এবং বলতে চেয়েছেন অনেক দূর এগিয়েছে কিন্তু কিছুই পাননি। অবশ্য ভ্যালেন্টাইন্স ডে র দিন ছোট্ট খুদের সঙ্গেই সারাটা দিন কাটলেন টলিউডের মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media