Hoop PlusTollywood

ম্যাগি দিয়ে ফ্রাইড রাইস রান্না করলেন অভিনেত্রী মিমি, খেতে কেমন হলো! দেখুন ভিডিও

কোন সুন্দরী মহিলা যদি আপনাকে একটু চা বানিয়ে দেয় কেমন লাগবে? মনে হবে না আরেক চুমুক খাই। সেরকমই টলিউডের অন্যতম সুন্দরী ও বুদ্ধিমতী অভিনেত্রী নিজের হাতে বানালেন রেস্তোরাঁ স্টাইল ফ্রায়েড রাইস। শুধু যে রেঁধেছেন তা নয়, দর্শকদের সুন্দর করে মিষ্টি মিষ্টি ভঙ্গিমায় বলে দিয়েছেন কীভাবে বানাতে হবে। আপনিও কি শিখে নিতে চান?

অল্প তেলে ২ কাপ কেটে রাখা সবজি ভেজে তাতে ভাত আর বিশেষ মশলা ছড়িয়ে রেঁধে ফেললেন সুস্বাদু ফ্রায়েড রাইস। বাড়িতে মনে হয় তিনি রান্না করেন, কারন যেভাবে টসিং করছিলেন তাতে স্পষ্ট যে তিনি চুল যেমন বাঁধেন তেমন রান্নাও করেন। উফ! রান্নার পর তিনি আবার তাতে ধনেপাতা ছড়িয়ে গার্নিশিং-ও করেছেন সুন্দর ভাবে। দেখুন মিমি রানীর ম্যাগি দিয়ে ফ্রাইড রাইস রান্নার রেসিপি।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

মনে প্রশ্ন জাগছিল এতক্ষণ ধরে যে মিমি কেন রান্না শেখাচ্ছেন রাজনীতি ছেড়ে? আশা করি ভিডিও দেখে বুঝে গেছেন যা বোঝার। একটি মশলার বিজ্ঞাপনীতে কাজ করছিলেন মিমি। ম্যাগি কোম্পানির নাম অনেকেই জানেন। এবারে এই ম্যাগি নুডলস এর পাশাপাশি আনলেন ফ্রায়েড রাইস বানানোর রেসিপি। অনেক হল ম্যাগির নুডলস খাওয়া এবার চটজলদি ফ্রায়েড রাইস বানিয়ে নিতে পারবেন ভোজন রসিকরা।

এমনিতেই ম্যাগির নুডলস ব্যাচেলরদের জন্য আদর্শ খাওয়ার। সময় নেই চটজলদি বানিয়ে নাও এক বাটি ম্যাগি। এবারে তাদের কথা মাথায় রেখে এবং ওয়ার্কিং লেডী দের কথা মাথায় রেখে বাজারে এল ম্যাগির ফ্রায়েড রাইস। মিমি এতসুন্দর করে বানালেন তাতে করে উচ্ছস্বিত দর্শকরা। সম্প্রতি গোয়ায় ছুটি কাটাচ্ছেন মিমি চক্রবর্তী। গোয়া থেকেই বেশ কয়েকটি ছবি ও ভিডিয়ো পোস্ট করেছেন সাংসদ, অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ার নয়া ট্রেন্ড ‘পাওরি হো রেহি হ্য়ায়’-র উপর একটি ভিডিয়ো বানিয়ে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ইতিমধ্যে ট্রোলড হয়েও গেছেন তিনি।

Related Articles