Advertisements

Tamannaah Bhatia: ডিপনেক গাউনে স্পষ্ট শরীরের গোপন ভাঁজ, পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন অভিনেত্রী তমন্না

Avatar

Nilanjana Pande

Follow
Advertisements

খুব শীঘ্রই হয়তো তমন্না ভাটিয়া (Tamannaah Bhatia) ও বিজয় বর্মা (Vijay Verma) সাতপাকে বাঁধা পড়তে চলেছেন। তমন্না জানিয়েছেন, তাঁদের দুই পরিবারের তরফে বিয়ের জন্য চাপ দেওয়া হচ্ছে। তবে তাঁদের বিয়ের তারিখ এখনও খোলসা করেননি তমন্না ও বিজয়। ইদানিং প্রায় সব পার্টিতেই তাঁদের একসাথে দেখা যায়। সোশ্যাল মিডিয়াতেও তমন্নার শেয়ার করা ছবির কমেন্ট সেকশনে তাঁর প্রশংসা করেন বিজয়। সম্প্রতি তমন্নার একটি রিল ভাইরাল হল নেটদুনিয়ায়।

এটি একটি ফটোশুটের রিল। রিলটি বানিয়ে নিজেই ইন্সটাগ্রামে শেয়ার করেছেন তমন্না। তমন্নার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে শিমারি পিঙ্ক গাউন। গাউনটি অফ শোল্ডার। নেকলাইনে রয়েছে অজস্র প্লিট। গাউনটির নেকলাইন সামান্য ডিপ। ফলে তমন্নার ক্লিভেজ শো-অফ হয়েছে। ফুলস্লিভ গাউন জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। উপরের দিক থেকে গাউনটি বডিকন হলেও নিচের কিছুটা অংশ ফ্লেয়ারড। গাউনের সাথে খোলা রয়েছে তমন্নার সিল্কি চুল। তা হাওয়ায় উড়ছে। পিঙ্ক গাউনের সাথে তমন্নার মেকআপেও রয়েছে গোলাপি রঙের ব্যবহার। শিমারি পিঙ্ক আইশ‍্যাডোর ব্যবহার রয়েছে তাঁর দুই চোখে। ঠোঁট রাঙানো গ্লসি পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনেও রয়েছে পিঙ্ক ব্লাশারের ব্যবহার। গাউনটি যথেষ্ট গর্জাস হওয়ার কারণে তমন্না কোনো অলঙ্কার পরেননি।

ভিডিওটি শেয়ার করে তমন্না ক্যাপশনে পোস্ট করেছেন গোলাপি রঙের ফুলের ইমোজি। অনুরাগীদের একাংশ তমন্নার সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ। অনেকে লিখেছেন, তমন্নার প্রেমিক বিজয় যথেষ্ট ভাগ্যবান। কারণ তাঁর জীবনে এসেছেন তমন্নার মতো সুন্দরী প্রেমিকা।

শোনা যাচ্ছে, তমন্না বর্তমানে কোনো মুভি সাইন করেননি। কারণ আপাতত তিনি বিয়ের দিকে মন দিয়েছেন।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow