BollywoodHoop Plus

ফের করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত জনপ্রিয় সঙ্গীতশিল্পী, শোকের ছায়া সংগীত জগতে!

২০২০ সারা পৃথিবীর কাছে ছিল বিষ সাল। এই বিষ সাল শেষ হয়ে নতুন সাল শুরু হয়েছে। তবু মৃত্যু এখনো বিনোদন জগতে লেগেই আছে। আগের বছরের মতো এবছরও একের পর এক মৃত্যু লেগে আছে। আবারো বিনোদন জগতে এল খারাপ খবর। আরো এক তারকার মৃত্যু। বিনোদন জগতে এখন যমরাজের সাথে তারকাদের এখন গভীর সম্পর্ক তৈরী হয়েছে। আগের বছরের প্রথম থেকেই একের পর এক তারকা না ফেরার দেশে পাড়ি দিয়েছে। কেউ আত্মঘাতী তো কেউ করোনার কড়াল গ্রাসে পড়েছে। এবার পাঞ্জাবি ইন্ড্রাস্টিতে শোকের ছায়া। প্রয়াত হলেন পাঞ্জাবি গায়ক।

করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন পাঞ্জাবি গায়ক শারদুল সিকন্দরের। জানা যাচ্ছে, সম্প্রতি শারদুল সিকন্দর কোভিড -১৯ এ আক্রান্ত হন। বয়স হয়েছিল ৬০ বছর। এরপর মোহালির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসা শুরুর পরও শেষরক্ষা হয়নি। মৃত্যু হয় শারদুল সিকন্দরের। করোনার চিকিৎসার মাঝে শরীরের একাধিক অঙ্গ বিকল হয়ে মৃত্যু হয় পঞ্জাবি গায়কের।

পাঞ্জাবি গায়কের এই আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ সঙ্গীত মহল। করোনার কড়াল গ্রাসেই পাঞ্জাবের এই গায়কের মৃত্যু হয়। এই পাঞ্জাবি গায়ক শারদুল সিকন্দরের মৃত্যুর পর টুইট করেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী অমরিন্দ্র সিং। মুখ্যমন্ত্রী নিজেই টুইটে লিখেছেন,শারদুল সিকন্দরকে হারানো পঞ্জাবের সঙ্গীত মহলের কাছে অনেক বড় ক্ষতি বলে শোক প্রকাশ করেন। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করেন গায়িকা হর্ষদীপ কউরও। করোনাতে অনেকে সুস্থ হয়েছেন তো অনেকে মারা গিয়েছেন।

Related Articles