BollywoodHoop Plus

তৃতীয় সন্তানের মা হচ্ছেন অভিনেত্রী লিজা, গর্ভবতী অবস্থায় নেচে ঝড় তুললেন ‘কুইন’ অভিনেত্রী

অন্তঃসত্ত্বা অবস্থায় নাচা যায়? নাচ দূরের কথা কিছু মেয়েরা একটু বেশি হাটাহাটি করলেই হাপিয়ে যান। অধিকাংশ মেয়েরা এই সময় বিশ্রাম করতে বেশি পছন্দ করেন। অবশ্য যারা দিন আনে দিন খায় কাজে নিযুক্ত থাকেন তাদের কথা আলাদা। তারা জন্ম থেকেই লড়াই করে যান দুবেলা দুমুঠো ভাতের জন্য। এই মানুষগুলো ছাড়া অধিকাংশ হবু মায়েরা এই সময় বিশ্রাম নিতে পছন্দ করেন। কিন্তু আপনি লিজা হিডেনকে দেখলে চমকে যাবেন।

তৃতীয়বার মা হচ্ছেন লিজা হেডেন। এর আগে দুটো পুত্র সন্তান আছে তার। এবার তৃতীয় সদস্য আসতে চলেছে তার ঘরে। সম্প্রতি লিজা একটি ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়, যেখানে লিজা তার জিমের বান্ধবীদের সঙ্গে বেলি ড্যান্স করছেন। দুই হাত তুলে চরম নাচ করছেন লিজা। মডেল অভিনেত্রীর এমন নাচ দেখে নেটিজেনরা অবাক। এই অবস্থাতেও নাচ করা যায়! এত এনার্জি পান কোথা থেকে? দেখুন লিজার নাচ –

 

View this post on Instagram

 

A post shared by Lisa Lalvani (@lisahaydon)

কুইন, হাউসফুল ৩ র জন্য লিজা অনেকের কাছেই প্রশংসনীয়। বর্তমানে তাকে বড় পর্দায় দেখা না গেলেও মডেল হিসেবে লিজা যথেষ্ট জনপ্রিয়।

১৯ বছর বয়সে অস্ট্রেলিয়ায় মডেলিং শুরু করেন। এরপর বিভিন্ন মডেলিং শোতে সঞ্চালকের ভূমিকায় ছিলেন লিজা। বর্তমানে তৃতীয় সন্তান আসর অপেক্ষায় রয়েছেন তিনি, কিন্তু শরীরকে সবরকম ভাবে ফ্লেক্সিবেল করে তুলতে সর্বদা ব্যাস্ত। বর্তমানে তার বয়স ৩৪। কিন্তু অভিনয়, মডেলিং এবং সংসার কোনো কিছু থেকেই নিজেকে একেবারে সরিয়ে দেননি। একাই সামলাচ্ছেন সংসার আর ক্যারিয়ার।

Related Articles