Bengali SerialHoop Plus

শীঘ্রই আসতে চলেছে সুখবর, প্রথম সন্তানের মুখ দেখতে চলেছেন ‘অগ্নিপরীক্ষা’-এর অপর্ণা

মিষ্টি খেতে খুব পছন্দ তার, কিন্তু অভিনয় জগতে টিকে থাকতে গেলে মিষ্টি বর্জনীয় একপ্রকার। এখন তিনি চুটিয়ে মিষ্টি খাচ্ছেন উপরন্তু সকলের আদর খাচ্ছেন তিনি, আর খাবেন নাই বা কেন মা হতে চলেছেন যে তিনি।

কথা হচ্ছে টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী সোনালী চৌধুরী প্রসঙ্গে। এখনও পর্যন্ত তিনি বহু সিনেমায় এবং ধারাবাহিকে‌ অভিনয় করে গেছেন। স্টার জলসা হোক বা জি বাংলা বহু চ্যানেলের হাত ধরে একাধিক সিরিয়ালে তিনি মুখ দেখিয়েছেন।

সোনালীর অভিনীত বেশ কিছু জনপ্রিয় বাংলা সিরিয়াল হল রাজা গজা, মা, জলনুপর, অগ্নিপরীক্ষা, সাত ভাই চম্পা, ইত্যাদি। অন্যদিকে তার কিছু বাংলা সিনেমাও আছে যেগুলো বেশ জনপ্রিয়।

দেখতে দেখতে তিনি এখন চল্লিশের দোরগোড়ায়, গত বছর পুজোতে মা হওয়ার খবর পেয়েছেন। এক বলিউডের করিনা কাপুর যিনি চল্লিশে এসে মাতৃত্বকে আহ্বান জানালেন, তেমনই বাংলার সোনালী চৌধুরী যিনি প্রথমবার মাতৃত্বের স্বাদ নিচ্ছেন এই বয়সে এসে। চুটিয়ে মিষ্টি খাচ্ছেন আর সকলের আদর। তাহলে কি কাজ করছেন না অভিনেত্রী? এর উত্তর তিনি দিয়েছেন সংবাদমাধ্যমে। সোনালীর কথা অনুযায়ী, এখনও পর্যন্ত তিনি ফিট অ্যান্ড ফাইন। আপাতত ছুটিতে রয়েছেন তিনি। গত পুজোয় এই খবরটা পান। তখন ব্লুজের সঙ্গে কাজ করছিলেন তিনি, এবং দু’টো ছবির কথা হচ্ছিল। কয়েকটা টেলিভিশনের কাজও আসছিল। আপাতত কোনও কাজ নিচ্ছেন না । এবং সব থেকে বড় সুখবর হল, চলতি বছরের জুন মাস নাগাদ সোনালীর কোলে আসতে চলেছে নতুন সদস্য।

Related Articles