whatsapp channel

‘দেশি গার্ল’ হওয়ার কথা ছিল ঐশ্বর্য রাইয়ের, হলেন প্রিয়াঙ্কা চোপড়া, পিছনে রয়েছে অজানা কাহিনী

২০০৮ এ মুক্তি পায় মনসুখানী পরিচালিত এবং করণ জোহর ও হিরু যশ জোহর প্রযোজিত 'দোস্তানা'। এই ছবিতে অভিনয় করেন অভিষেক বচ্চন, জন আব্রাহাম ও প্রিয়াঙ্কা চোপড়া, ববি দেওল, কিরন খের,…

Avatar

HoopHaap Digital Media

২০০৮ এ মুক্তি পায় মনসুখানী পরিচালিত এবং করণ জোহর ও হিরু যশ জোহর প্রযোজিত ‘দোস্তানা’। এই ছবিতে অভিনয় করেন অভিষেক বচ্চন, জন আব্রাহাম ও প্রিয়াঙ্কা চোপড়া, ববি দেওল, কিরন খের, সুস্মিতা মুখার্জি ও বোমান ইরানি। কিন্তু গল্পটা অন্য হতে পারতো যদি ঐশ্বর্য ও অভিষেক থাকতেন।

এমনটাই কথা ছিল যেখানে দেশি গার্ল চরিত্রে ঐশ্বর্য অভিনয় করবেন। এবং অভিষেক এর জায়গায় সইফ আলি খান। হটাৎ করেই সইফ বেঁকে বসেন। তার কথায় ঐশ্বর্য আর অভিষেক বিয়ে করেছেন এবং তারা একসঙ্গে কাজ করলে সেই সিনেমা হিট হবে না। কিন্তু ঐশ্বর্য অভিষেকের সঙ্গেই সিনেমাটা করবেন। এমন সময় সইফ বেকে বসেন। তিনি এই সিনেমা করবেন না বলে জানান। এদিকে জন আব্রাহাম সাইন করে রেখেছেন।

সব কিছুর পর ঐশ্বর্য নিজেই সরে দাঁড়ালেন। স্থির হল কেন্দ্রীয় চরিত্রে থাকবেন জন, অভিষেক এবং প্রিয়াঙ্কা। অবশ্য প্রিয়াঙ্কা তখন সদ্য বলিউডে কেরিয়ার জমাছিলেন। এই সিনেমা তাকে এক আলাদা পরিচিতি দেয়। এই সিনেমা রিলিজ করলে তা হিটের তালিকায় যায়।

এটাই নতুন নয়, ঐশ্বর্যের হাত থেকে এমন বহু সিনেমা হাতছাড়া হয়েছে বিভিন্ন কারণে। প্রথম সালমান খানের সঙ্গে ব্রেক আপের পর থেকে বলিউড ঐশ্বর্যকে সেভাবে জায়গা করে দেয়নি। এছাড়া, বিয়ের পর ঐশ্বর্যের মুভির লিষ্ট অনেকটা কমে আসে।

ফের আসতে চলেছে দোস্তানা ২ । দোস্তানা ২-এ লিড রোলে আছেন কার্তিক ও জাহ্নবী। প্রথমে ভাবা হয়েছিল যে, এঁরা বোধ হয় পেয়ার, পরে দেখা গিয়েছে, না, এঁরা আসলে অন স্ক্রিন ভাই-বোন! দু’জনে তৃতীয় একজনের প্রেমে পড়বেন এবং সেটা নিয়ে গল্প।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media