Hoop PlusHoop TrendingTollywood

তৃণমূল ছাড়ার পিছনে পোক্ত কারণ দেখালেন অভিনেত্রী দেবশ্রী রায়

সদ্য তৃণমূল ছাড়লেন দেবশ্রী রায়। ভোটের প্রার্থী নির্বাচন হয়ে গেছে, এমনকি হতে মাত্র আর কিছুদিন। এরপরেই শুরু হবে ভোটের মহাযুদ্ধ। এই যুদ্ধ শুরুর আগেই তৃণমূল থেকে চলে এলেন দেবশ্রী। তিনি মূলত রায়দিঘির বিধায়ক ছিলেন।

কিন্তু, কেন দল ত্যাগ করলেন তিনি? তাহলে কি তিনি দল পরিবর্তন করতে চান? এই ব্যাপারে তিনি স্পষ্ট জানিয়েছেন যে অন্য কোনো দলে যোগ দেবেন কিনা তা স্পষ্ট নয়, তবে তিনি তৃণমূলে থাকবেন না। এর কারণ হিসেবে দেবশ্রী জানিয়েছেন যে তৃণমূল দল তাকে শুধুমাত্র ব্যাবহার করেছে কিন্তু যোগ্য সন্মান দেয়নি।

ব্যাপারটা আরেকটু খোলসা করে বলা যাক। অভিনেত্রীর দাবী, টানা দশ বছর কাজ করার পরেও তিনি বুঝতে পেরেছেন যে একমাত্র অভিনয় জগৎ তার নিজের। তার দাবী তিনি রাজনীতি থেকে কোনো সন্মান পাননি কিন্তু দশের সেবা করার ইচ্ছা তার আছে। দেবশ্রীর কথায়, তিনি দলের জন্য অনেক কিছুই করেছেন, দিদি যখন যেই স্টেজে নাচতে বলেছেন তিনি নেচেছেন এমনকি রানি মুখার্জিকে পর্যন্ত এনেছেন তার রাজনৈতিক মঞ্চে।

রীতিমত আক্ষেপ নিয়েই দলত্যাগ করেন দেবশ্রী রায়। ঠিক একই সুর ছিল অভিনেতা চিরঞ্জিত এর কণ্ঠেও। তার দাবী ছিল, টিকিট না পেলে রাজনীতি ছাড়বেন। যদিও এখনও তিনি তৃণমূলে আছেন। এদিন দেবশ্রী তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সীকে তার সিদ্ধান্ত জানিয়ে চিঠি পাঠিয়েছেন।

Related Articles