whatsapp channel

বিয়ের পর নতুন সংসার ওম-মিমির, দুজনের মধ্যে কে বেশি পারদর্শী ‘রান্নাবান্না’য়!

ওম সাহানি-মিমি দত্ত টলিউডের এক মিষ্টি কাপল। নতুন বছর পড়তেই প্রথম দিনই পরিবারের উপস্থিতিতে নিজেদের আইনি বিয়ে সেরে নেন ওম-মিমি। মিমি এবং ওমের রাজকীয় বিয়েতেও গিয়েছে সকলের নজর। ওম বিহারি…

Avatar

HoopHaap Digital Media

ওম সাহানি-মিমি দত্ত টলিউডের এক মিষ্টি কাপল। নতুন বছর পড়তেই প্রথম দিনই পরিবারের উপস্থিতিতে নিজেদের আইনি বিয়ে সেরে নেন ওম-মিমি। মিমি এবং ওমের রাজকীয় বিয়েতেও গিয়েছে সকলের নজর। ওম বিহারি হলেও অভিনেতা বাঙালি নিয়মেই সামাজিক বিয়ে করতে চেয়েছিলেন আর কথামতো ৩ তারিখে সোশ্যাল ম্যারেজে কথা মতো তাই করলেন। অবশ্য বিয়ের আগে আইবুড়োভাত, সঙ্গীত, আর গায়ে হলুদের অনুষ্ঠান সবই পালন করেছেন বেশ জাঁকজমক ভাবে। বিয়ের দিন মিমি লাল টুকটুকে বেনারসিতে আর গা ভর্তি সোনার গয়না অভিনেত্রীকে রাজরানির মতো দেখতে লাগছিল অন্যদিকে ওম কিছু কম নন। বিয়ের সন্ধ্যেতে অভিনেতা মাথায় টোপর মাথায় ধুতি পাঞ্জাবি পড়ে ছাদনাতলায় হাসতে হাসতে হাজির হন। রাজ্যের প্রথম মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক নিজের হাতে বৈদিক নিয়মে বিয়ে দিলেন ওম-মিমির।

এলাহি আয়োজন ছিল বিয়ের। তবে বিয়ে এলাহি হলেও এদের বিয়ের কিছু নিয়ম সকলের দৃষ্টি আকর্ষণ করেছিল। যেমন ওম মিমির বিয়েতে ছিলনা কোনো কন্যাদা। তার সাথে ছিল সিদুঁরদান পর্বে চমক। ওমই কেবল মিমিকে সিঁদুর পরাননি। মিমিও ওমকে সিঁদুর পরিয়েছেন। সংস্কৃত মন্ত্র আর রবীন্দ্র সঙ্গীতের আবহে এই জুটির বিয়ে দেন মহিলা পুরোহির নন্দিনী ভৌমিক। আর এদের বিয়ের নানান প্রতিচ্ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।  বিয়ে শেষ হতে একে অপরকে কিস করে ভালোবাসা উদযাপন করেছেন এই দম্পতি।

বিয়ের পর ঘরোয়া পরিবেশেই হয়েছে বৌভাতের অনুষ্ঠান। বৌভাতের পর জমিয়ে সংসার করছেন এখন। প্রেমের মাসে এই দম্পতি বিয়ে করেছেন তাই এখন জমিয়ে প্রেম করছেন ওম মিমি। গান, নাচ আর খুনসুটিতে সংসার চলছে দিব্যি। কিছুদিন আগে ওম মিমির বিয়ের এক মাস পূর্ণ হয়েছে। কোনো অনুষ্ঠান না করলেও নিজেদের ভালোবাসার মুহূর্ত রিল ভিডিও করলেন। সুশান্ত সিং রাজপুত অভিনীত ‘দিল বেচারা’ ফিল্মের জনপ্রিয় গান ‘খুলকে জিনে কা’-র সঙ্গে ওমের সঙ্গে অন্তরঙ্গ হয়ে মিমি লিপলক কিস করেছেন।

এবার ওম মিমি হাতা খুন্তি নিয়ে হাজির হলেন রান্নাঘরে। এই লাভ বার্ডস রা রান্নাতেও কম যান না। আর তাই হল। বিয়ের পর এদের প্রথম হোলি। সামনেই হোলি আর এই হোলিতে খুব শীঘ্রই এই জুটি আসছেন স্টার জলসার অপরাজিতা আঢ‍্যর সঞ্চালনায় জনপ্রিয় কুকারি শো ‘রান্নাঘর’-এ। হোলি স্পেশ‍্যাল এপিসোডে এসে ওম রান্না করবেন সুস্বাদু মটন চিলি ফ্রাই এবং তার সাথে তাল মিলিয়ে মিমি রান্না করলেন গরম গরম কারি টমেটো রাইস। এই শোতে ওমের পরণে ছিল সবুজ রঙের পাঞ্জাবী ও মিমির পরণে ছিল লাল রঙের শাড়ি আর মাথাভর্তি সিদুঁর। দোলের আগে নিজেরা রঙিন হয়ে উঠলেন। এই শো দেখার জন্য উত্তেজিত দর্শক।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media