Hoop PlusHoop TrendingTollywood

সোনার বাংলা গড়ার লক্ষ্যে আরো একধাপ এগিয়ে শ্রাবন্তী, জমা দিলেন মনোনয়ন পত্র

মনোনয়ন পত্র জমা দিলেন টলিউডের অন্যতম সুন্দরী, মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী। দিন কতক আগেই গেরুয়া শিবিরে নাম লিখিয়েছিলেন অভিনেত্রী। সোনার বাংলা গড়ার স্বপ্নে তিনিও বুক বেঁধেছেন। লাইট-অ্যাকশন-ক্যামেরা ছেড়ে ভোটপ্রচারে নেমেছেন তিনি।

বিজেপিতে যোগদান করে শ্রাবন্তী বলেন, “এতদিন সবাই আমাকে রূপোলি পর্দায় দেখেছেন। সবার ভালোবাসা পেয়ে আমি ঘরের মেয়ে হয়ে উঠেছি। আমারও দায়িত্ব রয়েছে মানুষদের জন্য কিছু কাজ করার। ভারতীয় জনতা পার্টি আমায় দলের সদস্য হওয়ার যোগ্য বলে মনে করেছেন, এতে আমি আপ্লুত।” বেহালা ঘুরতে ঘুরতে, বেহালা পশ্চিমের বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায় জানান, ‘‘গোটা এলাকায় ঘুরছি, ভাল সাড়া পাচ্ছি, বেহালার অভাব অভিযোগ শুনছি।’’

এবার মনোনয়ন পত্র জমা দেওয়ার পালা। হাসি মুখে
মনোনয়ন পত্র জমা দিলেন অভিনেত্রী। একেবারে আত্মবিশ্বাসের সুরে বলেন কিছু কথা যা তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। তা কী লিখলেন তিনি সোশ্যাল মিডিয়ায়?

মাননীয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদীজির নেতৃত্বে পশ্চিমবঙ্গকে দুর্নীতি তোলাবাজি মুক্ত করে, বেহালা পশ্চিমে শুধু ক্লাবে ক্লাবে ফূর্তি করার দান খয়রাতি নয়, সামাজিক উন্নয়নের সাথে সোনার বাংলার সংকল্প নিয়ে বেহালা পশ্চিমে সুখে দুঃখে সব সময় পাশে দাঁড়ানোর শপথ নিয়ে আজ মনোনয়ন পত্র জমা দিলাম।

Related Articles