Hoop PlusHoop TrendingTollywood

চোখে মুখে ফুটে উঠেছে মাতৃত্বের লাবণ্য, বেবি বাম্প নিয়ে ফের প্রকাশ্যে এলেন নুসরত

প্রায় প্রতিদিনই নতুন নতুন বার্তা দিচ্ছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। কখনো তার সোশ্যাল মিডিয়ার পাতায় উঠে আসছে পজিটিভ থাকার বার্তা তো কখনো শান্তিতে থাকার কথা। এবারে একটু অন্যরকম বার্তা দিলেন সন্তানসম্ভবা নুসরত।

এদিন অভিনেত্রী তার ইনস্টাগ্রাম পেজে তার নিজের বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন এবং ক্যাপশনে লিখেছেন, ‘যে পাখি পথ হারিয়ে ফেলেছে, তার এ বার ঘরে ফেরার পালা’।

তাহলে কি তিনি ঘরে ফিরতে চান? কার ঘরে ফিরবেন তিনি? নিখিল জৈনের ঘর গত বছরেই ছেড়েছেন। গত বছর পুজোর পর থেকেই আলাদা আছেন চর্চিত অভিনেত্রী। সম্ভবত এই সেপ্টেম্বরেই সন্তান প্রসব করবেন অভিনেত্রী। প্রেগন্যান্সির দ্বিতীয় ফেজ চলছে তার। কিন্তু, এই সময়েও বিজ্ঞাপনের শ্যুটিং করছেন তিনি। একেবারেই ঘরে বসে নেই। মাঝে মধ্যেই নিজের বিভিন্ন মুডের ছবি পোস্ট করেন অভিনেত্রী। কখনো গাছে জল দিচ্ছেন তো কখনো বন্ধুদের সঙ্গে আড্ডায় মেতেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

সত্যি বলতে চারিদিকে এত বিতর্ক, এত কেচ্ছা। কিন্তু, এর মধ্যেও মাতৃত্বের আনন্দ লুকিয়ে রাখতে পারছেন না তিনি।তাই মাঝে মধ্যেই হাসি মুখে ধরা দিচ্ছেন অভিনেত্রী। এখনও পর্যন্ত সন্তানের পিতার কথা উল্লেখ করেননি তিনি। তাহলে কি একাকী মা হিসেবেই সন্তানের আশ্রয় হয়ে উঠতে চান তিনি? উত্তর সময় বলবে। তবে পুরুষতান্ত্রিক সমাজে পিতৃত্বের অস্তিত্ব অগ্রাহ্য করে চলা খুবই মুশকিল, যা নুসরত প্রতিদিনই টের পাচ্ছেন। এরমধ্যেই সন্তান আসার আনন্দে দিন গুনছেন অভিনেত্রী। যদিও, তার বলা সহবাস শব্দকে এখনও এই সমাজ নৈতিক রূপে মেনে নিতে পারেনি।

Related Articles