whatsapp channel
Hoop PlusTollywood

শান্তিনিকেতনে গিয়ে হিন্দী গানে রিল বানালেন সকলের প্রিয় দিদি রচনা! দেখুন সেই ভিডিও

বয়স ৪৬। কিন্তু এই মেয়ের একফোঁটা জনপ্রিয় কমেনি। বরং দিন দিন আরো বেড়ে গিয়েছে। ঠিক ধরেছেন ইনি আর কেউ নন বাংলার এভারগ্রিন নায়িকা রচনা ব্যানার্জি । বাংলার টলিউডের অন্যতম সেরা অভিনেত্রীদের মধ্যে একজন রচনা বন্দ্যোপাধ্যায়। ২০০০সাল থেকে রুপোলি পর্দায় অভিষেক। এরপর একের পর এক হিট সিনেমা দর্শককে তিনি উপহার দিয়েছেন। চিরঞ্জিত, মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ এর সাথে জুটি বেঁধে একের পর এক হিট সিনেমা বক্স অফিসে সুপার ডুপার হিট। টলিউড থেকে বলিউড সফর ছিল অভিনেত্রীর বেশ ভালো। অমিতাভ বচ্চনের সাথে অভিনয় করে বলিউডেও ছক্কা হাঁকিয়েছেন। এখনো বিগ বি’র সাথে এই জুটি কেউ ভুলতে পারেনি। এছাড়া তামিল তেলেগু সিনেমাতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন বাংলার এই মেয়ে রচনা।

সাল ২০১০ তখন খ্যাতির শিখরে অভিনেত্রী ছিলেন তবু সেই সময় হঠাৎই তিনি একটা সময়ের পর বড় পর্দা থেকে হ নিজেকে গুটিয়ে সিনেজগত থেকে বিদায় নেন রচনা বন্দ্যোপাধ্যায়। অবশ্য একটি সংবাদমাধ্যমে তিনি জানিয়েছিলেন, ছেলেকে সময় দেওয়ার জন্য তিনি আর সিনেমা করেননা। অবশ্য অভিনয় না করলেও প্রতিদিন তিনিই বাংলার প্রতিটি ড্রয়িং রুমে বিরাজমান। এখন ছোট পর্দার মাধ্যমে প্রতিদিন সকলের কাছে বিকেল সাড়ে ৫টা তে পৌছে গিয়েছেন। দিদি নাং ওয়ান রিয়ালিটি শোয়ের মাধ্যমে প্রত্যেক দর্শকের ঘরে না মনে চলে গিয়েছেন। এই শোয়ের সঞ্চালনা টানা ১০ বছর ধরে করে হাঁফিয়ে যাননি বরং পেয়েছেন অক্সিজেন । নিজের উপস্থাপনাতে পেয়েছেন ভুরি ভুরি প্রশংসা।

এসবের পাশাপাশি অভিনেত্রী নিজের ছেলে আর পুরো পরিবারকে সময় দিতে ভোলেননা। তিনি অবসর সময়ে নিজের ফ্ল্যাটে পুরো পরিবারের সাথে সময় কাটান। অভিনেত্রী যেমন ডায়েট করেন ঠিক একইভাবে বাড়ির রান্না খেতেও খুব ভালোবাসেন। সাথে ভালোবাসেন অনেক রকম মিষ্টি। মিষ্টি পেলে তাঁকে আর দেখে কে। আর ঘুরতে খুব ভালোবাসেন। এইসব নিয়ে অভিনেত্রী দিব্যি আছেন।

রচনা নানান কাজের মধ্যে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয়। নিজের নানান ছবি আর নানান মুহূর্তের কথা তিনি অনুগামীদের সাথে শেয়ার করে নেন। সম্প্রতি অভিনেত্রী কোভ্যাক্সিনের টীকা নিয়ে দোলের আগে শান্তিনিকেতন চলে গিয়েছেন। সেখান থেকে সবুজ প্রকৃতিতে গিয়ে মিশে গিয়েছেন। এবার এই শান্তিনিকেতনে অপরুপ স্নিগ্ধতার সাথে একটি রিল ভিডিও বানালেন। শান্তিনিকেতনে রাস্তায় গোলাপি জামা ৯০ দশকের রোম্যান্টিক গান ‘গজব কা হা দিন’ গানে একটি নাচের একটি মিষ্টি ভিডিও তিনি শেয়ার করেছেন নিজের ইনস্টা হ্যান্ডেলে। যা মুহূর্তে ভাইরাল।

whatsapp logo