whatsapp channel

স্বল্প পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, কৃতির হট লুকে মুগ্ধ বিগ-বি, করলেন ‘ওয়াও’ কমেন্ট

একজন ভারতীয় মডেল হিসেবে গ্ল্যামার জগতে আত্মপ্রকাশ করেন কৃতি শ্যানন। এরপর তিনি সুকুমারের তেলেগু চলচ্চিত্র  'নেনোকাদ্দি'' সিনেমা দিয়ে সিনেজগতে প্রবেশ করেন। আর সেই বছর তার প্রথম বলিউড চলচ্চিত্র ছিল সাব্বির খানের রোমান্টিক…

Avatar

HoopHaap Digital Media

একজন ভারতীয় মডেল হিসেবে গ্ল্যামার জগতে আত্মপ্রকাশ করেন কৃতি শ্যানন। এরপর তিনি সুকুমারের তেলেগু চলচ্চিত্র  ‘নেনোকাদ্দি” সিনেমা দিয়ে সিনেজগতে প্রবেশ করেন। আর সেই বছর তার প্রথম বলিউড চলচ্চিত্র ছিল সাব্বির খানের রোমান্টিক এ্যাকশনধর্মী সিনেমা হিরোপান্তি সিনেমাতে অভিনয় করে বলিউডে অভিষেক করেন। এই সিনেমাতে কৃতির পাশাপাশি টাইগার শ্রফ ও বলিউডে ডেবিউ করেন। এই চলচ্চিত্রে অসাধারণ অভিনয়ের সুবাদে কৃতি ফিল্মফেয়ার পুরস্কার শ্রেষ্ঠ নবাগত অভিনেত্রী হিসেবে পুরষ্কার লাভ করেন। এরপর অভিনেত্রীকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

এরপর কৃতি শাহরুখ খানের সাথে দিলওয়ালে, সুশান্ত সিং রাজপুতের সাথে, কার্তিক আরিয়ানের সাথে ‘লুকা ছুপি’, অক্ষয় কুমারের সাথে ‘হাউসফুল ৪’, অর্জুন কাপুরের সাথে ‘পানিপথে’র মতো হিট হিট সিনেমাতে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। সামনে অভিনেত্রীর ঝুলিতে আছে অনেক গুলি প্রজেক্ট। কৃতি অবশ্য বর্তমানে রাজকুমার রাওয়ের সঙ্গে ‘হাম দো হামারে দো’-র শ্যুটিংয়ে ব্যস্ত। চণ্ডীগড়ে চলছে এই সিনেমার শ্যুটিং।এখানেই শেষ নয় এই সিনেমার পর শ্যুট শেষ হলে বরুণ ধাওয়ানের সঙ্গে ‘ভেড়িয়া’ নামে একটি হরর কমেডি সিনেমাতে অভিনয় করবেন কৃতি। ঝুলিতে রয়েছে আরও দু’টি ছবি।

এর মাঝেই শোনা গেল , পরিচালক ভূসন কুমারের বিগ প্রজেক্ট ‘আদি পুরুষ’ সিনেমাতে কৃতি সীতার চরিত্রে অভিনয় করবেন এবং সইফ আলি খান রাবনের চরিত্রে দেখা যাবে। এই এপিক প্রোজেক্টে রামের ভূমিকায় দেখা যাবে প্রভাসকে। কৃতির ফ্যানেরা সীতা রুপে দেখার জন্য বেশ উত্তেজিত। এরই মধ্যে এল এক খারাপ খবর। চন্ডীগডে হাম দো হামারে দো সিনেমার শ্যুট সেড়ে মুম্বাইতে এসে করোনায় আক্রান্ত হয়েছিলেন। করোনা থেকে মুক্তি পেয়ে সিনেমার কাজে বেশ ভালোই ব্যস্ত হয়ে পড়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী নিজের বোল্ড ফটোশুটের জন্য বেশ খ্যাত। ডাবুর ক্যালেন্ডার গার্ল হিসেবে কৃতিকে বেশ কিছু ছবিতে পোজ দিতে দেখা গেছে অভিনেত্রীকে।

মারকাটারি ফিগার, অপূর্ব সুন্দরী, দুরন্ত নাচের দক্ষতায় সব মিলিয়ে বলিউডের নামি নায়িকাদের মধ্যে কৃতির নাম আসে। সামনেই গরমকাল আর এই সামার ভ্যাকেশানের আগেই সামার ফ্যাশন নিয়ে ব্যস্ত হয়ে পড়লেন কৃতি। এই গরমে আরো উষ্ণতার পারদ চড়চড় করে বাড়িয়ে তুললেন। হাই থাই স্লিটে বক্ষ-বিভাজিকা উন্মুক্ত অবস্থায় কালারফুল ম্যাক্সি ড্রেসে সামার ফ্যাশনে মাতলেন কৃতি। খোলা চুল আর নিউড মেক আপে৷ কৃতির এই হট অবতার নজর কেড়েছে ভক্তদের। শুধু অনুগামীরা না এই হট লুকেমুগ্ধ হয়ে প্রশংসায় পঞ্চমুখ খোদ বিগ বি অমিতাভ বচ্চন। লিখেই বসলেন ওয়াও। আর বিগ বির কমেন্টে আনন্দে মাতোয়ারা কৃতি। নিমেষে ভাইরাল হয় এই সামার ফ্যাশনের ফটোশুট।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media