BollywoodHoop Plus

মালদ্বীপে স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটাচ্ছেন মাধুরী, অভিনব কায়দায় করলেন প্রেম নিবেদন

নীল সমুদ্রের আমেজ নিচ্ছেন বলিউডের ধক ধক গার্ল মাধুরী। বিয়ের এতবছর পরেও স্বামীর সঙ্গে রোম্যান্টিক মুডে সময় কাটাচ্ছেন মাধুরী। এমনিতে নিজের ব্যাক্তিগত জীবনকে সোশ্যাল মিডিয়ার পাতায় বিশেষ তিনি আনেন না। ব্যাক্তিগত জীবনকে একটু স্পেশ্যাল ভাবেই ট্রিট করেন অভিনেত্রী। কিন্তু এবারে স্বামী শ্রীরাম নেনের সঙ্গে ছবি পোস্ট করেন অভিনেত্রী।

১৯৯৯-এর ১৭ অক্টোবর শ্রীরাম-মাধুরী বিয়ে করেন। এখনও তারা সুখী দাম্পত্যে সময় কাটাচ্ছেন। বড় পর্দায় মাধুরীকে বিশেষ দেখা না গেলেও রিয়্যালিটি শোতে মাধুরী বেশ অ্যাক্টিভ। বেশ বুঝে শুনেই ফিল্ম সাইন করছেন অভিনেত্রী। তবে যতদিন চুটিয়ে অভিনয় করেছেন ততদিন দর্শকদের মাতিয়ে রেখেছেন তিনি।

এখন তিনি মালদ্বীপে।ছুটির মুহূর্তের বিভিন্ন ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দম্পতি। এখানে কখনও তিনি ক্যান্ডেল লাইট ডিনার, কখনও বা বোট রাইড- অবসর সময়ে সবকিছুই চুটিয়ে উপভোগ করছেন। এদিন শ্রীরামের পোস্ট করা ছবিতে মাধুরী চিরসবুজ। ছবির ক্যাপশনে শ্রীরাম লিখেছেন, ‘নো ম্যাটার রেন অর শাইন, আই গট ইউ বেব।’

কেরিয়ারের শীর্ষে থাকবার সময় আচমকাই বিয়ের সিদ্ধান্ত নিয়ে নেন মাধুরী। অভিনয় কেরিয়ারে সাময়িক ইতি টেনে স্বামীর হাত ধরে পারি দেন আতলান্তিকের ওপারে..মার্কিন যুক্তরাষ্ট্রে। মাধুরীর স্বামী মার্কিন যুক্তরাষ্ট্রে কর্মরত একজন দন্ত চিকিত্সক ডাঃ শ্রীরাম নেনে। এই ডাক্তারের কোনও ধারণাই ছিল না মাধুরীর জনপ্রিয়তা সম্পর্কে, এবং তাঁর স্টারডম সম্পর্কে। অবশ্য বিয়ের রিপেশন পার্টিতে ভালই টের পান তিনি। যদিও একাধিক হাই-প্রোফাইল ব্যক্তিদের মধ্যে কেবল অমিতাভ বচ্চনকেই চিনতে পেরেছিলেন মাধুরীর স্বামী। হ্যাঁ, মাত্র পাঁচ মাসের চেনা-জানার পরেই বিয়ের সিদ্ধান্তটা নিয়ে ফেলেছিলেন মাধুরী। এখনও সেই সম্পর্ক নীল জলের মতনই গভীর।

Related Articles