Hoop PlusTollywood

মুম্বাইয়ে বিপত্তি! করোনায় আক্রান্ত রুক্মিণী ভর্তি হন হাসপাতালে, এখন কেমন আছেন অভিনেত্রী!

দিন যত যাচ্ছে বেড়েই চলেছে করোনার মহাতান্ডব। সংবাদমাধ্যম খুললেই এখন একটাই খবর নিত্যদিন বেড়েই চলেছে সংক্রমণের পরিমাণ। ৷ একের পর এক মানুষ আক্রান্ত হচ্ছেন করোনাভাইরাসের এই দ্বিতীয় ঢেউতে। আগের থেকে কোভিড এখন বেশ শক্তিশালী৷ আর এই দ্বিতীয় ঢেউতে সাধারণ মানুষ থেকে বিনোদন দুনিয়াও আক্রান্ত হয়েছে। রবিবার সকালে জানা বলিউডের অ্যাকশন কুমার অর্থাৎ অক্ষয়ও করোনা আক্রান্ত হয়েছেন৷ এর আগে রণবীর কাপুর, আলিয়া ভাট, মনোজ বাজপেয়ী, সিদ্ধার্থ চতুর্বেদী, আমির খান, সঞ্জয়লীলা ভনশালী, আর মাধবন, বাপ্পি লাহিড়ী। এবার এই তালিকায় এবার ঢুকে পড়লেন টলিউডের মিষ্টি নায়িকা রুক্মিণী মৈত্র৷

টলিউডের নায়িকা হওয়াতেও মুম্বইতে বলিউডের সিনেমাতে কাজ করতে গিয়ে করোনা আক্রান্ত হয়েছিলেন রুক্মিণী। তবে আজ নয় ২১ দিন আগে করোনাতে আক্রান্ত হয়েছিলেন। আর সেই কথাই বললেন, সোশ্যাল মিডিয়ার প্রোফাইলে৷ ইনস্টাগ্রাম হ্যান্ডেলে অভিনেত্রী লিখলেন, ‘আমি করোনা আক্রান্ত হয়েছিলাম ২১ দিন আগে৷ মুম্বইয়ে লীলাবতি হাসপাতালে ভর্তিও হয়েছিলাম৷ আমার মা অবশ্য নেগেটিভ ছিল৷ আমার শরীর এতটাই খারাপ হয়েছিল যে আমি সবাইকে জানাতে পারিনি৷ এখন আমার করোনার রেজাল্ট নেগেটিভ৷ ১৪ দিন কোয়ারেন্টাইনের পর আমি একেবারে সুস্থ৷ শীঘ্রই কাজ শুরু করবো”। এরপরই অনুগামীরা দ্রুত আরোগ্য কামনা করেছেন।

বর্তমানে বলিউডের অ্যাকশন হিরো বিদ্যুৎ জামওয়ালের বিপরীতে রুপোলি পর্দায় কাজ করছেন টলিউডের এই গ্ল্যামার ক্যুইনকে। ‘সনক: হোপ আন্ডার সিজ’-এই ছবির হাত ধরেই বি-টাউনে ডেবিউ করছেন রুক্মিণী। প্রসঙ্গত, রাজ চক্রবর্তীর চ্যাম্প ছবিতে প্রথম দেখা যায় টলিউডের এই হট কাপল দেব–রুক্মিণী। তার আগে থেকেই অবশ্য টলি পাড়ায় এই দুই জনের প্রেমপর্ব বেশ চর্চায় ছিল। চ্যাম্প সিনেমা দিয়ে রুক্মিণী টলিউডে অভিষেক করেন। এরপর দেবের সাথে ‘ককপিট’, ‘কিডন্যাপ’, ‘কবীর’, ‘পাসওয়ার্ড’ ছবিতে জুটি হিসেবে অভিনয় করেছেন। এবার অভিনেত্রী টলিপাড়া থেকে বলিউডে পা রাখছেন। আর অভিনেত্রীর এই সাফল্যে বেশ খুশি বয়ফ্রেন্ড দেব।

Related Articles