whatsapp channel

Isha Saha: সাহসী লুকে নজর কাড়লেন বাঙালি অভিনেত্রী ঈশা সাহা

ঈশা সাহা (Isha Saha) বিভিন্ন পোশাকে নিজেকে সাজাতে ভালোবাসেন। আপাতত তাঁর ও ইন্দ্রনীল সেনগুপ্ত (Indranil Sengupta)-র সম্পর্ক ঘিরে গুঞ্জন ক্রমশ বাড়ছে। তার মধ্যেই ঈশা নিজের নিত্যনতুন ছবি শেয়ার করছেন ইন্সটাগ্রামে।…

Avatar

Advertisements
Advertisements

ঈশা সাহা (Isha Saha) বিভিন্ন পোশাকে নিজেকে সাজাতে ভালোবাসেন। আপাতত তাঁর ও ইন্দ্রনীল সেনগুপ্ত (Indranil Sengupta)-র সম্পর্ক ঘিরে গুঞ্জন ক্রমশ বাড়ছে। তার মধ্যেই ঈশা নিজের নিত্যনতুন ছবি শেয়ার করছেন ইন্সটাগ্রামে। শাড়ি নিয়ে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করতে ভালোবাসেন ঈশা। সম্প্রতি জিনসের উপর শাড়ি ড্রেপ করলেন তিনি।

Advertisements

Advertisements

কলকাতার গুলমোহর ডিজাইনার লেবেল থেকে ঈশা একটি গ্রে রঙের হ্যান্ডলুম জামদানি কিনেছেন। এই জামদানিটির সাথে কালো রঙের ওয়ান স্লিভ ব্লাউজ পরেছেন ঈশা। এই ব্লাউজের একটি স্লিভ স্প্যাগেটি ও অপর স্লিভ চাইনিজ। ব্লাউজটি ডিপ নেক। নীল রঙের ডেনিমের উপর শাড়িটি ড্রেপ করেছেন ঈশা। তার সাথে পায়ে পরেছেন সাদা রঙের স্নিকার্স। শাড়ির সাথে অক্সিডাইজড নেকপিস পরেছেন ঈশা। তাতে রয়েছে সাদা রঙের পুঁতি ও স্টোনের কারুকার্য।

Advertisements

Advertisements

এর সাথে চুল খোলা রেখেছেন ঈশা। হাতে অক্সিডাইজড ফিঙ্গার রিং পরেছেন তিনি। নিজের চুল সামান্য ওয়েভি সেটিং করে খোলা রেখেছেন। এই শাড়ির সাথে মেকআপ ছিল ন্যুড। তবে ইদানিং বহু মেয়েই শাড়ির সাথে স্নিকার্স বা ক্যানভাসের জুতো পরে বাইরে বেরোন। কারণ অনেকের পায়ে সমস্যা থাকে। ফলে তাঁদের জন্য এই ধরনের জুতো আরামদায়ক।

জিনসের উপর শাড়ি পরে ফটোশুট নতুন নয়। নব্বইয়ের দশক থেকে এই ধরনের ফটোশুট চলে আসছে। কলেজে হঠাৎই শাড়ি পরার প্রয়োজন হলে জিনসের উপর শাড়ি ড্রেপ করা যায়। কিন্তু বাস্তব জীবনে জিনসের উপর শাড়ি ড্রেপ করলে দেখতে ভালো নাও লাগতে পারে।

whatsapp logo
Advertisements