whatsapp channel

যশের কেন্দ্রে প্রচারে দেব, সৌহার্দ্যের হাত বাড়িয়ে দেবকে লাঞ্চের আমন্ত্রণ জানালেন ‘অরণ্য’

প্রচারের শেষ দিন। আর এই শেষ দিনেই বাজিমাৎ তৃণমূলের। চণ্ডীতলায় হাজির দেব। তৃণমূলের হয়ে এদিন প্রচারে এসেছিলেন টলিউডের এই মোস্ট হ্যান্ডসাম অভিনেতা। এদিন দলীয় পতাকা নিয়ে বেরিয়েছিল শোভাযাত্রায় মেদিনীপুরের ভূমিপুত্র।…

Avatar

HoopHaap Digital Media

প্রচারের শেষ দিন। আর এই শেষ দিনেই বাজিমাৎ তৃণমূলের। চণ্ডীতলায় হাজির দেব। তৃণমূলের হয়ে এদিন প্রচারে এসেছিলেন টলিউডের এই মোস্ট হ্যান্ডসাম অভিনেতা। এদিন দলীয় পতাকা নিয়ে বেরিয়েছিল শোভাযাত্রায় মেদিনীপুরের ভূমিপুত্র।

হ্যাঁ, এই বারের বিধানসভা ভোটের আগে জোড়াফুল শিবিরের হয়ে পুরোদমে প্রচার চালাচ্ছেন তিনি। দু’বার লোকসভা নির্বাচনে ঘাটাল থেকে জয়ী হয়েছেন এই মেদিনীপুরের ভূমিপুত্র। তাকে অনুসরণ করেই একটা সময় মিমি ও নুসরাত তৃণমূলে আসেন। বলা চলে রাজনীতির মঞ্চে দেব বেশ সিনিওর। এদিন দেবের প্রচারে হাজির হয় প্রচুর সাধারণ মানুষ। রাস্তার দুধারে দেবের হাতছানিতে পাগল সাধারণ মানুষরা।

দেবের চণ্ডীতলায় আগমন যশকে এতটুকু অস্বস্তিতে ফেলেনি বরং যশ যখন গেরুয়া শিবিরে নাম লেখান তখন দেব ট্যুইট করে যশের উদ্দেশ্যে লেখেন,”তুমি কোন দল বা মতাদর্শে বিশ্বাস রাখো সেটা কোনও আলোচ্য বিষয় নয়… রাজনীতির দুনিয়ায় স্বাগত। ” দেবের এই টুইট, রিটুইট করে যশ পালটা লেখেন, “ধন্যবাদ বন্ধু… তাতে কী আমাদের মতাদর্শ মেলে না তো, আমাদের লক্ষ্যটা কিন্তু শেষমেষ একই… মানুষের জন্য কাজ করা”।

এবারে আরো একধাপ এগিয়ে যশ লেখেন,“চন্ডীতলায় তোমায় স্বাগত জানাই ভাই। এখানকার মানুষ এতটাই ভালবাসা এবং আতিথেয়তা দিতে জানে।” সঙ্গে লিখেছেন লাঞ্চ ডিউ রইল। সঙ্গে আবার উইঙ্ক (চোখ মারা) ইমোজি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media