whatsapp channel

দেশি রোম্যান্সে ব্যস্ত নীল-তৃণা, পাহাড়ের খাঁজে জমে উঠেছে প্রেম

হ্যাঁ, দেশি রোম্যান্স বটে, ইচ্ছে ছিল বিদেশ গিয়ে হানিমুন হবে, কিন্তু সে গুড়ে বালি। এক করোনার দাপাদাপি, অন্যদিকে খড়কুটো ও কৃষ্ণকলির দামাল উত্তেজনা, এবং নতুন সংযোজন হল তৃণমূলের প্রচার। সব…

Avatar

HoopHaap Digital Media

হ্যাঁ, দেশি রোম্যান্স বটে, ইচ্ছে ছিল বিদেশ গিয়ে হানিমুন হবে, কিন্তু সে গুড়ে বালি। এক করোনার দাপাদাপি, অন্যদিকে খড়কুটো ও কৃষ্ণকলির দামাল উত্তেজনা, এবং নতুন সংযোজন হল তৃণমূলের প্রচার। সব মিলিয়ে চরম ব্যাস্ত সেলিব্রিটি দম্পতি নীল এবং তৃণা।

হানিমুনে শৈল শহরে গেলেন বর্তমানের সেরা জুটি নীল ও তৃণা। একা যাননি, বন্ধুদের সাথে নিয়েই ছোট্ট ট্যুর এই জুটির। নীলকে একদম রঙিন লেগেছে প্রতিটা ছবিতে, যেন আকাশের রং মিশে যাচ্ছে তার শরীরে। এমনিতেই নীলকে যতবার ভিডিওতে বন্ধুদের সঙ্গে দেখা গিয়েছে শুধুই আনন্দ আর আনন্দ করে গেছেন। এমনকি বিয়েতেও নাচতে নাচতে এসেছিলেন। এবার দার্জিলিং গিয়েও বন্ধুদের সঙ্গে ও নতুন বউ তৃণার সঙ্গে হুল্লোড়ে মেতেছেন।

রিভার রাফটিং করতেও দেখা গেল এই দম্পতিকে। বন্ধুদের সঙ্গে উৎফুল্ল নীল তৃণা দুজনেই। আপাতত বেশ কিছু দিনের ছুটি নিয়ে নীল তৃণা ঘুরতে গেছেন। এটা মিনি হানিমুন বটে। উল্লেখ্য, গত ২০ মার্চ তৃণমূলে যোগদানের পর থেকে দলের হয়ে প্রচার করতে নানা জায়গায় ছুটে যাচ্ছেন দু’জন। এবার কিছুটা স্বস্তি। শৈল শহরের স্নিগ্ধতা উপভোগ করতেই ছুটে যাওয়া পাহাড়ে।

এই পাহাড়ের কোলেই দেশি রোম্যান্স করতে ব্যাস্ত এই দম্পতি। বিদেশের ঠান্ডা নয়, এক্কেবারে শহর থেকে একটু দূরেই ঠাই নিলেন চলতি সময়ের হিট জুটি। প্রসঙ্গত, দর্শকরা এদিকে মুখিয়ে রয়েছে সৌগুনের লাভ স্টোরি দেখার জন্য। কিন্তু সব কিছুই তো আর পর্দা নয়, তাই এবার পর্দা ছাপিয়ে রিয়েল লাইফের প্রেম উদঘাটন করতে নীল তৃণা পাড়ি দেয় দার্জিলিং।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media