whatsapp channel
BollywoodHoop Plus

যৌন নির্যাতনের শিকার প্রাচী দেশাই, ফোন করে বারংবার বিরক্ত করত নামী পরিচালক

যৌন নির্যাতনের কথা মুখ ফুটে বললেন বলিউডের অভিনেত্রী প্রাচী দেশাই। পরিচালক বার বার ফোন করে শোয়ার জন্য আবদার করত। বেড শেয়ার করলেই মিলবে বড় বাজেটের ছবি। যেই ছবি হাতছাড়া করেন প্রাচী। পরিচালকের মুখের উপর না বলেছিলেন তিনি। যতবার পরিচালক ফোন করে অশ্লীভাবে প্রস্তাব দেয় ততবার ফিরিয়ে দেন তাকে প্রাচী। ঠিক এই রকম জঘন্য কাস্টিং কাউচের জন্য বলিউডে বহু হিট সিনেমা দিয়েও জনপ্রিয় অভিনেত্রী হয়ে উঠতে পারেননি তিনি।

সম্প্রতি এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দেওয়ার সময় অতীত জীবনের খারাপ স্মৃতি তুলে ধরলেন তিনি। এও বলেন যে তিনি কখনোই কোনো প্রতিযোগিতায় নামেননি। ইদুর দৌড় করার ইচ্ছা তার ছিল না, তবে অভিনয়কে ভালোবেসেই বলিউডে আসা।

২০০৬ সালে ছোটপর্দা দিয়ে কাজ শুরু করেন প্রাচী। ‘কসম সে’ ধারাবাহিকে প্রথম কাজ করেন তিনি। এরপর মাত্র ১৮ বছর বয়সে রাম কপূরের বিপরীতে অভিনয় করে জনপ্রিয় হন তিনি। বলিউড ডাক দেয়। বলিউডের হিট সিনেমা ‘রক অন’ এ সুযোগ পান। এরপর ‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই’-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছে প্রাচীকে। কিন্তু এরপরেই হারিয়ে যান। বর্তমানে ওয়েব সিরিজে ফের নতুন করে দেখা যাচ্ছে প্রাচীকে। জি স্টুডিওস নির্মিত সাইলেন্স ক্যান ইউ হিয়ার ইট এ একজন পুলিশ অফিসারের ভূমিকায় এবং মনোজ বাজপেয়ীর বিপরীতে দেখা যায় তাকে।

প্রসঙ্গত, বাড়িতে নিজের পোষ্যদের নিয়ে সময় কাটাতে পছন্দ করেন প্রাচী। এক সাক্ষাৎকারে প্রাচী এও বলেন যে যখন কাজকর্ম ছেড়ে দেব, তখন পশুদের জন্য কিছু করার ইচ্ছা আছে। বিয়ে প্রসঙ্গে কিছুটা নীরব তিনি, তবে বিয়ে করলে সকলকে জানিয়েই করবেন বলে জানান সাইলেন্স এর মিষ্টি পুলিশ অফিসার।

whatsapp logo