Bengali SerialHoop Plus

বাস্তবে কেমন দেখতে ‘করুণাময়ী রানী রাসমণি’র মা ভবতারিণী! রইল তার আসল পরিচয়

একদিকে মা ভবতারিণী অন্যদিকে সোহিনী ম্যাডাম। দুটো আলাদা চরিত্রে একই মেয়ে। ভাবা যায়!

সন্ধ্যে হলেই মায়ের রূপে শিক্ষা দিতে আসেন ভবতারিণী। রামকৃষ্ণের আরাধনা, মায়ের প্রতি প্রেম, কখনো মায়ের কঠিন রূপ তো কখনো নরম মন – সব মিলিয়ে করুণাময়ী রানী রাসমণি ধারাবাহিকে রাণীমা ছাড়াও মা ভবতারিণী হয়ে উঠেছেন দর্শকদের আকর্ষণের চরিত্র। এখন ভাবছেন কে এই মা ভবতারিণী?

আমরা জানি, রানীমা’র চরিত্রে আছেন দিতিপ্রিয়া এবং রামকৃষ্ণের ভূমিকায় সৌরভ সাহা। দুজনেই জনপ্রিয়। দুজনকেই দর্শকরা খুবই পছন্দ করেন। এই দুজনের পাশাপাশি দর্শকরা পছন্দ করেন মা ভবতারিণীকেও। কিন্তু এই ভবতারিণী শুধু করুণাময়ী রানি রাসমণি ধারাবাহিকে আছেন এমনটা নয়। সন্ধ্যার পর রোজ রাতে আসেন সোহিনী ম্যাডামের চরিত্রে। কে এই সোহিনী ম্যাডাম?

‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকে রাধিকার অফিসে রয়েছেন সোহিনী ম্যাডাম। এক্কেবারে শার্ট, বুট, কোর্ট পরে সে পুরো ফিট। একদিকে নরম মাটির মা, অন্যদিকে আধুনিকা অফিস কর্মচারী। দুই দিকই বজিয়ে রেখেছেন এই মেয়ে। এখন খুব জানতে ইচ্ছা করছে তো কে এই রূপবতী গুণবতী কন্যা?

পুরো নাম তনুশ্রী ভট্টাচার্য বসু। ২০১৩ তে প্রথম ক্যামেরার সামনে আসেন তনুশ্রী। লকডাউন চলাকালীন মা ভবতারিণীর চরিত্র পান। তাই তার কাছে এই কাজ আশীর্বাদ।

২০১৯ এই বিয়ে করেছেন এই তনুশ্রী। তার স্বামী হলেন একজন পরিচালক। এখনও পর্যন্ত ছোট পর্দা ছাড়াও জিৎ এর সঙ্গে একটি ছবিতে অভিনয় পর্যন্ত করেন তনুশ্রী। ২০১৪ তে জিৎ এর গেম সিনেমায় ছোট বোনের চরিত্রে অভিনয় করেন তিনি। ইচ্ছে আছে বড় পর্দায় কাজ করার।

Related Articles