whatsapp channel

বর্ষীয়ান অভিনেতার চরম দুর্দিনে পাশে দাঁড়ালেন পর্দার বামাক্ষ্যাপা, সঙ্গী ক্যান্সার যোদ্ধা ঐন্দ্রিলা

কিছুদিন আগে দ্বিতীয়বারের জন্য ক্যানসারে আক্রান্ত হন ‘জিয়ন কাঠি’র ঐন্দ্রিলা শর্মা। দিল্লির এক বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলে তাঁর।সেইসময় পাশে ছিলেন বিশেষ বন্ধু ‘মহাপীঠ তারাপীঠ’-ধারাবাহিকের সব্যসাচী চৌধুরী। দুজন মিলে একসঙ্গে লড়াই…

Avatar

HoopHaap Digital Media

কিছুদিন আগে দ্বিতীয়বারের জন্য ক্যানসারে আক্রান্ত হন ‘জিয়ন কাঠি’র ঐন্দ্রিলা শর্মা। দিল্লির এক বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলে তাঁর।সেইসময় পাশে ছিলেন বিশেষ বন্ধু ‘মহাপীঠ তারাপীঠ’-ধারাবাহিকের সব্যসাচী চৌধুরী। দুজন মিলে একসঙ্গে লড়াই করেছেন ক্যানসারের বিরুদ্ধে।

এবার তো গোটা দেশ মহামারীর জ্বরে আক্রান্ত। একদিকে আংশিক লক ডাউন, অন্যদিকে অদৃশ্য করোনার বাড়বাড়ন্ত। সব মিলিয়ে এক জটিল অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছে গোটা দেশ। বন্ধ হয়ে গেছে শপিং মল, বিউটি পার্লার, জিম, বিনোদন ক্ষেত্র, সিনেমা হল। ফলত, বহু মানুষ কাজ হারিয়েছেন, হারাচ্ছেন, এবং বহু মানুষের কপালে চিন্তার ভাঁজ এসেছে। কি হবে? কি করবে? এই ভেবেই বেশিরভাগ মানুষ কুল পাচ্ছেন না।

সেরকম কঠিন অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছেন থিয়েটার জগতের মানুষ শঙ্কর ঘোষাল। কাজ নেই, ঘরে স্ত্রী ও নাতি, এমত অবস্থায় অনাহারে দিন কাটছে তার। এরকম এক শিল্পীর পাশে দাঁড়ালেন পর্দার বামাখ্যাপা।

এদিন ফেসবুক অভিনেতা শঙ্কর ঘোষালকে নিয়ে একটি দীর্ঘ পোস্ট করেন তিনি। তাকে আর্থিক সাহায্যের জন্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন লম্বা স্মৃতি। অভিনেতা শঙ্কর ঘোষাল সম্পর্কে কিছু কথা লিখে তার বর্তমান পরিস্থিতি তুলে ধরেছেন তিনি। সাহায্য চেয়েছেন সকলের থেকে। এখানে সব্যসাচী একা নন, তার প্রিয় ও চর্চিত বান্ধবী ঐন্দ্রিলা শর্মা নিজেও এগিয়ে এসেছেন অভিনেতা শঙ্কর ঘোষালের দুর্দিনের পাশে দাঁড়াতে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media