BollywoodHoop Plus

করোনা মোকাবিলায় যশরাজ ফিল্মস, বিনামূল্যে ৩০ হাজার সদস্যকে ভ্যাকসিনের ব্যবস্থা প্রযোজনা সংস্থার

যশ চোপড়ার ‘যশ রাজ ফিল্মস’ কোম্পানি আজকের দিনেও বলিউডের এক শক্ত পিলার। এবার বলিউডের জন্য ঘুরে দাড়ালেন এই সংস্থার প্রধান ব্যাক্তিরা। বলিউডের কর্মীদের সুরক্ষিত রাখতে উদ্ধব ঠাকরের কাছে  টিকা কেনার আবেদন যশ রাজ ফিল্মসের কর্ণধার।

ইন্ডাস্ট্রির ফেডারেশনের অন্তর্ভুক্ত ৩০ হাজার কর্মচারীর জন্য টিকা কেনার আবেদন জানিয়েছেন এই প্রযোজনা সংস্থা। করোনার প্রকোপে যাতে দ্বিতীয়বারের জন্য কাজে ঘাটতি না আসে, সেই জন্যেই কর্মচারীদের সুরক্ষার কথা ভাবলেন এই প্রযোজনা সংস্থা।

৩০ হাজার নিবন্ধিত সদস্যদের টিকা দেওয়ার ব্যবস্থা করবেন এই সংস্থা। করোনা আবহে যাতে কেউ কাজ না হারায় তার জন্যেই এই দ্বায়িত্ব নিতে চান যশ রাজ ফিল্মসের প্রধানরা। এদিন, অক্ষয় ঋদ্ধিওয়ানি, যশ রাজ ফিল্মসের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট একটি বিবৃতিতে জানিয়েছেন, ” গোটা দেশ সহ ফিল্ম ইন্ডাস্ট্রি এক খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছে। খুব তাড়াতাড়ি নতুন করে কাজ শুরু করা জরুরি। যাতে কয়েক হাজার কর্মী আবার জীবিকা নির্বাহ করতে এবং তাঁদের পরিবারকে রক্ষা করতে পারে। যশ রাজ ফিল্মস, দ্য যশ চোপড়া ফাউন্ডেশনের মাধ্যমে, এই ক্ষেত্রে সমর্থন জানাতে চাই। আমরা মহারাষ্ট্রের মাননীয় মুখ্যমন্ত্রীকে অনুরোধ করেছি, যাতে ৩০ হাজার নিবন্ধিত কর্মী, যাঁরা মুম্বইয়ের চলচ্চিত্র শিল্প ফেডারেশনের সদস্য, তাঁদের জন্য করোনার ভ্যাকসিন বরাদ্দ করতে পারি এবং আমাদের ক্রয়ের অনুমতি দেওয়ার জন্য অনুরোধ করেছি”।

সেই ‘ডর’ থেকে কাজ শুরু, এখনও পর্যন্ত বলিউড বহু হিট সিনেমা উপহার দিয়েছে এই সংস্থা। এই সংস্থায় কাজ করেন বহু টেকনিশিয়ান, মেক আপ আর্টিস্ট, পরিচালক এবং কলা কুশলীরা। তাদের প্রত্যেকের সুরক্ষার দ্বায়িত্ব একা হাতে নিতে চান এই প্রযোজনা সংস্থা।

Related Articles