Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow

 
Advertisements

‘বিক্ষোভ’-এ নামতে চলেছেন শ্রাবন্তী! সব রহস্য ফাঁস হবে আজ দুপুর বারোটায়

Avatar

HoopHaap Digital Media

Follow
Advertisements

ভোটের ফলাফল বেরিয়ে গেছে। টলিউড তারকা শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti chatterjee) বেহালায় বিজেপির প্রার্থী হয়ে দাঁড়িয়ে পরাজিত হয়েছেন। শ্রাবন্তী যখন বুঝতে পারছেন, তাঁর সম্মান ও অস্তিত্ব রূপোলি পর্দাই ধারণ করেছিলেন, তখনই তাঁর যাত্রাপথে এল ‘বিক্ষোভ’। অবশ্য এই ‘বিক্ষোভ’ কিন্তু শ্রাবন্তীর একান্ত নিজস্ব স্থান রূপোলি পর্দারই।

14 ই মে দুপুর বারোটায় ‘সিনেবাজ’-এ রিলিজ করতে চলেছে শ্রাবন্তী ও বাংলাদেশের বিখ্যাত নায়ক শান্ত খান (shanto khan) অভিনীত ফিল্ম ‘বিক্ষোভ’-এর টিজার। ‘স্টোরি স্প্ল‍্যাশ প্রোডাকশন’ প্রযোজিত ‘বিক্ষোভ’ -এর পরিচালক হলেন শামিম আহমেদ রনি (shamim ahmed Roni)। ফিল্মের স্ক্রিনপ্লে লিখেছেন দেলোয়ার হুসেন দিল (Delwar hussain dil)। প্রোডাকশন টিমের তরফে জানা গেছে, করোনার দ্বিতীয় ঢেউয়ের আগেই এই ফিল্মের যাবতীয় শুটিং ও ডাবিং শেষ হয়ে গিয়েছিল। ‘বিক্ষোভ’-এর কাহিনী বাংলাদেশের ‘সেফ রোড মুভমেন্ট’-এর মতো সত্য ঘটনার উপর আধারিত। চলতি বছরের ঈদ-উল-ফিতরে শ্রাবন্তী ও শান্ত জুটির তরফে সবার জন্য উপহার হিসাবে আসছে ‘বিক্ষোভ’।

এর আগে শ্রাবন্তী ‘বিক্ষোভ’-এর কিছু স্টীল শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। সেই সময় ‘বিক্ষোভ’-এর কিছু অংশের শুটিং হয়েছিল সিকিমে। সেখান থেকেই এই ছবিগুলি শেয়ার করেছিলেন শ্রাবন্তী। ছবিতে শ্রাবন্তীর পরনে রয়েছে ফুশিয়া পিঙ্ক রঙের গাউন ও শান্ত-র পরনে রয়েছে আকাশি রঙের থ্রি পিস স‍্যুট। শ্রাবন্তী ও শান্ত-র জুটির রসায়ন ধরা পড়েছিল ছবিগুলিতে। নেটদুনিয়ায় ছবিগুলি ভাইরাল হয়েছিল।

গত বছর 11 ই ডিসেম্বর রিলিজ করেছে শ্রাবন্তী চ্যাটার্জি ও শাশ্বত চট্টোপাধ্যায় (saswata chatterjee)অভিনীত ফিল্ম ‘ছবিয়াল’। ফিল্মটি পরিচালনা করেছেন মানস বসু(Manas Basu)। এই ফিল্মে শ্রাবন্তীর অভিনয় প্রশংসিত হয়েছে।ইন্সটাগ্রামে একটি ভিডিও পোস্ট করে শ্রাবন্তী সবাইকে জিমে গিয়ে ওয়ার্কআউট করে শারীরিক ও মানসিকভাবে সুস্থ থাকার পরামর্শ দিয়েছেন। ‘দি ফিটনেস এম্পায়ার’ নিয়ে যথেষ্ট উত্তেজিত শ্রাবন্তী। তিনি বলেছেন, এই প্রথম নিজের চেষ্টায় কিছু করতে পেরে যথেষ্ট ভালো লাগছে তাঁর। ‘দি ফিটনেস এম্পায়ার’কে শ্রাবন্তী তাঁর দ্বিতীয় সন্তান বলেছেন। আপাতত নিজের কেরিয়ার ও ‘দি ফিটনেস এম্পায়ার’ নিয়ে তুমুল ব্যস্ত রয়েছেন ‘টলি কুইন’ শ্রাবন্তী।

Avatar
HoopHaap Digital Media

...