BollywoodHoop Plus

জাঁকজমক করে অনুষ্ঠান নয়, ছোট্ট কেক কেটে একরত্তি সন্তানকে আপ্যায়ন শ্রেয়া ঘোষালের

২২ শে মে শ্রেয়ার কোলে আসে তাদের ‘শ্রেয়াদিত্য’। সেদিন থেকেই জীবনের আরও একটি নতুন অধ্যায় শুরু করে দেন শ্রেয়া। কোনো সন্দেহ নেই যে এই খারাপ সময়ে শ্রেয়ার মাতৃত্ব এক চমকপ্রদ খবর। এই করোনা আবহয়ে গায়িকা যে সুস্থ ভাবে সন্তান প্রসব করতে পেরেছেন তা ঈশ্বরের আশীর্বাদ ছাড়া অন্য কিছুই নয়।

এইবার ঘরে ফেরার পালা। সন্তানকে ওয়েলকাম জানানোর জন্য একটা নীল সাদা কেকের আয়োজন করেন তিনি। তাতে লেখা  ‘ওয়েলকাম কেক ফর আওয়ার বেবি বয়’। ছোট্ট দুটো টেডিবিয়ারও রয়েছে কেকে। আর কেকের গায়ে রয়েছে শিশুর পায়ের ছাপ। অবশ্য, এখনও পর্যন্ত ছেলের কোনও ছবি প্রকাশ্যে শেয়ার করেননি শ্রেয়া।

এমনিতেই গায়িকা শ্রেয়া ঘোষাল একটু বেশি প্রাইভেট পার্সন। ব্যাক্তিগত জীবনের খাতা সকলের সামনে তুলে ধরেন না তিনি। বিয়ের পরেও খুব বেশি সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেননি তিনি। এমনকি ব্যাক্তিগত জীবনের গতিবিধিও তুলে ধরেননি তিনি কখনও।

প্রসঙ্গত, পন্ডিত জগন্নাথ গুরুজী (pandit jagannath guruji) এর আগে বিরাট কোহলি (virat kohli) ও অনুষ্কা শর্মা (Anushka sharma)-র কন্যাসন্তান ভামিকা (vamika)-র জন্মের ভবিষ্যদ্বাণী করেছিলেন। এবার করেছেন শ্রেয়ার জীবনের ভবিষ্যতবাণী। তাও মিলে যায়। যদিও এই খবর শ্রেয়া প্রকাশ করেছিলেন আগেই সোশ্যাল মিডিয়ায়। আপাতত ছেলেকে নিয়েই থাকবেন শ্রেয়া। ছেলে একটু বড় হলেই কাজে ফিরবেন বলে জানিয়েছেন তিনি।

Related Articles