BollywoodHoop Plus

সুশান্তের মৃত্যু ঘিরে এখনো রাজনীতি! ভোগ করা হচ্ছে সুবিধা, অভিযোগ সুশান্তের দিদির

সুশান্ত সিং রাজপুত (sushant singh Rajput)- এর মৃত্যুবার্ষিকী আসন্ন। এর মধ্যেই সুশান্তের দিদি মিতু সিং (Mitu singh)-পোস্ট ঘিরে শুরু হয়েছে বিতর্ক। মিতু অভিযোগ করেছেন, অনেকেই সুশান্তের মৃত্যুর ফায়দা তুলছেন।

মিতু টুইটারে একের পর এক টুইট করে অভিযোগ করেছেন, সুশান্তের মৃত্যুর পর থেকে পরিবারের বিনা অনুমতিতে সুশান্তের নাম করে টাকা ও খাবার দান করছেন তাঁর ফ্যানরা। মিতু এই ঘটনাকে দুর্ভাগ্যজনক ও অমানবিক বলেছেন। মিতু বলেছেন, তাঁদের পরিবারের তরফে সুশান্তের ছবি ও নাম পোশাক, বই, পোস্টারে ব্যবহার করার অনুমতি দেওয়া না হলেও প্রতিনিয়ত এই ঘটনা ঘটে চলেছে যা তাঁকে ব্যথিত করেছে। উপরন্তু সুশান্তের নাম করে টাকা তোলা হচ্ছে বলে জানিয়েছেন মিতু।

গত বছর 14 ই জুন মৃত্যু হয়েছে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। কুপার হসপিটালে তাঁর প্রাথমিক পোস্টমর্টেম রিপোর্টে আত্নহত‍্যার তত্ত্ব উঠে এলেও তাঁর পরিবার মানতে পারেননি। সুশান্তের পরিবারের দাবিতে এবং বিজেপির রাজনৈতিক চাপের মুখে পড়ে মুম্বই পুলিশ সুশান্তের মৃত্যুর তদন্তভার সমর্পণ করে সিবিআই-কে। সুশান্তের পোস্টমর্টেমের দায়িত্ব দেওয়া হয় দিল্লীর এইমস-কে। কিন্তু কয়েক মাস আগে এইমস ও সিবিআই-এর তরফে জানানো হয়, সুশান্তের দ্বিতীয় পোস্টমর্টেম রিপোর্টেও দেখা যাচ্ছে, সুশান্ত আত্মঘাতী হয়েছেন। কিন্তু সুশান্তের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা জানান, সুশান্তের পোস্টমর্টেম রিপোর্টকে প্রভাবিত করা হচ্ছে।

অপরদিকে সিবিআই অফিসার নুপুর প্রসাদ (Nupur prasad)-এর একটি চিঠি টুইটারে পোস্ট করেছেন বিজেপি নেতা ও রাজ্যসভার সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী (subbrambhanyam swami)। চিঠিতে নুপুর প্রসাদ জানিয়েছেন, সিবিআই বৈজ্ঞানিক কৌশল ও উন্নত মানের ফরেন্সিক প্রযুক্তি ব্যবহার করে নিখুঁত ও পেশাদারিত্ব-এর সঙ্গে তদন্ত চালাচ্ছে। তদন্ত এখনও সম্পূর্ণ হয়নি। এই কারণে সিবিআই কোনো সম্ভাবনাকে খারিজ করছে না।

Related Articles