Hoop PlusTollywood

‘তুমি তোমার মতো করে ফুটে উঠবে’, মা হওয়ার খবর ছড়াতেই প্রতিক্রিয়া নুসরতের!

দুদিন হল মাত্র সাংসদ অভিনেত্রীর সন্তান সম্ভবার খবর চতুর্দিকে ছেয়ে গিয়েছে। টলিউডের এখন প্রধান গসিপ যে নুসরত জাহান মা হচ্ছেন এবং তিনি অন্তঃসত্ত্বা। ব্যাপারটা কতদূর সত্য তা এখনও ধোঁয়াশা। কিন্তু, অভিনেত্রী স্পিকটি নট। যশ দাশগুপ্তের সঙ্গে নাম জড়িয়েছেন তার। লোকজন বলছে এই সন্তানের মালিক নাকি যশ দাশগুপ্ত।

বেশ বহুদিন হল যশ আর নুসরতের প্রেম কাহিনী পেজ থ্রির অন্যতম টপিক। সোশ্যাল মিডিয়ায় প্রচুর যশ নুসরতের ফ্যান পেজ রয়েছে। এস ও এস কলকাতা শ্যুটিং এর পর থেকে যশ নুসরতের ঘনিষ্ঠতা তুঙ্গে। এরপরেই শোনা যায় নিখিল ও নুসরত নাকি আর একসঙ্গে থাকছেন না। বছরের শুরুতে নুসরত একাই ঘুরতে যান, তখন অনুমান যশ নিজেও নাকি ওই ট্যুরে গিয়েছেন। যদিও যশ ও নুসরত দুজনেই অস্বীকার করেছেন তাদের সম্পর্ক নিয়ে ।

অস্বীকার করলেই বা কি, মানুষ আর বোকা নেই, এবং তারা নাকি নিশ্চিত যশের জন্যেই নিখিলকে ছেড়ে এসেছেন নুসরত। এদিকে বিভিন্ন সংবাদমাধ্যম নিখিলের সঙ্গে কথা বলেছেন নুসরতের প্রেগন্যান্সি নিয়ে। সেখানে নিখিল পরিস্কার জানিয়ে দিয়েছেন,, “তাঁর জীবন সম্পর্কে কোনও মতামত নেই… সে আমার জীবনে নেই এবং তাঁর আর কোনও জায়গা নেই। আমি গত সাত মাস ধরে নিজেকে আলাদা করে রেখেছি, আমি জানি না ওঁর জীবনে কী চলছে, সে কার সঙ্গে থাকে কিংবা কার সন্তানের মা সে। জনগণ-মিডিয়া আরও ভাল জানেন।”

নিখিল অস্বীকার করলেও নুসরত তার স্টোরিতে বলে দিয়েছেন ‘তুমি তোমার মতো করে ফুটে উঠবে’, এই বার্তা কি তবে আগামী ভবিষ্যতের জন্য?

Related Articles