BollywoodHoop Plus

ছেলের কথা ভেবেই স্বামীর জীবনে প্রবেশ! বিচ্ছেদের পর ফের মুখোমুখি রণবীর-কঙ্কনা

স্বামী-স্ত্রীর বিবাহ বিচ্ছেদ হয়ে গেলেও বাবা ও মায়ের বিবাহ বিচ্ছেদ হয় না। তার জ্বলন্ত উদাহরণ হলেন রণবীর সুরি (Ranvir shorey) ও কঙ্কনা সেন শর্মা (kankana sen sharma)। বিচ্ছেদের ছয় বছর পরে লকডাউনের সময় তাঁদের কাছাকাছি নিয়ে এল তাঁদের একমাত্র পুত্রসন্তান হ্যারন (Haroon shorey)।

বিবাহ বিচ্ছেদের পরেও কঙ্কনা ও রণবীরের মধ্যে বন্ধুত্ব রয়েছে। হ্যারনের দায়িত্ব দুজনেই সমানভাবে ভাগ করে নিয়েছেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে রণবীর জানিয়েছেন, হ্যারন নিজেই একটি নিয়ম বানিয়েছে। সে এক সপ্তাহ মা কঙ্কনার কাছে থাকে এবং তার পরের সপ্তাহ থাকে বাবা রণবীরের কাছে। এভাবে নিজেই সে মা ও বাবার মধ্যে সম্পর্ককে ব্যালান্স করে দিয়েছে। রণবীর জানিয়েছেন, তিনি ও কঙ্কনা একসঙ্গে এক ছাদের নিচে না থাকলেও এক পাড়ায় থাকেন যাতে হ্যারন মা ও বাবা কাউকেই মিস না করে। তবে হ্যারনের উপর জোর করে কোনো সিদ্ধান্ত চাপিয়ে দেওয়ার পক্ষপাতী নন রণবীর।

কিছুদিন আগে হ্যারনের জন্মদিনে রণবীর একটি ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়ে লিখেছিলেন, হ্যারন তাঁদের জীবনে আলো হয়ে এসেছে। কঙ্কনা ও রণবীর একসাথেই হ্যারনের ভবিষ্যতের পথকে সুগম করে তুলতে চান। রণবীর ও কঙ্কনা চান না তাঁদের সিদ্ধান্তের কুপ্রভাব হ্যারনের উপর পড়ুক।

দীর্ঘদিন সম্পর্কে থাকার পর 2010 সালে রণবীর ও কঙ্কনা বিয়ে করেছিলেন। কিন্তু মতের মিল না হওয়ায় 2015 সালে বিবাহ বিচ্ছেদ হয়ে যায় তাঁদের।

Related Articles