whatsapp channel
Bengali SerialHoop Plus

মাতৃত্বের স্বাদ নিচ্ছেন ‘শ্রীময়ী’-এর ‘দিঠি’, মেয়ের বদলে পরিনত ঐশী!

‘শ্রীময়ী’ ধারাবাহিকের ‘দিঠি’ টেলিভিশনের জনপ্রিয় মুখ। এই ধারাবাহিকের জুন আন্টি যেমন জনপ্রিয় তেমনই ব্যাপক পরিচিতি পেয়েছেন ডিংকা ও দিঠি। ধারাবাহিকে শ্রীময়ীর দুই সন্তানই বড় হয়েছে এবং প্রতিষ্ঠিত। কিন্তু, দিঠি ওরফে ঐশী ভট্টাচার্য এতটাই বড় হয়ে গেল যে এবার সে মাতৃত্বের গল্প বলবে অন্যভাবে। একেবারে নতুন লুকে ধরা দেবেন এই অভিনেত্রী। নিজের নতুন লুক নিজেই প্রকাশ করেছেন ‘দিঠি’।

শ্রীভেঙ্কটেশ ফিল্মস এর হাত ধরে দিঠি এবার মাতৃত্বের গল্প বুনতে বসেছে। এই গল্পের নাম  ‘ইতি কুন্তী’। এই গল্পের মধ্যে দিয়ে তরুণী চিকিৎসকের ভূমিকা থেকে বেরিয়ে সে আরও বাড়তি গল্প বলতে চলেছে। গত বছরেই এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু, করোনা কালে মুক্তি পায়নি। তবে খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে ঐশীর নতুন বাংলা ছবি।

ইনস্টাগ্রামে ঐশী বেশ সক্রিয়। প্রায় সময় বিভিন্ন ছবি ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। এদিন ঐশী তার নতুন ছবির শ্যুটিংয়ের ‘বিহাইন্ড দ্য সিন’ অর্থাৎ ক্যামেরার পিছনের কিছু মুহূর্তের ঝলক তুলে ধরলেন।

এবারে, দিঠি থেকে নতুন চরিত্রে দেখা যাবে ঐশীকে। দর্শকরাও অপেক্ষায় আছে দিঠির নতুন লুক দেখার জন্য। সব কিছু ঠিক থাকলে অল্প কয়েকদিনের মধ্যেই প্রকাশ পাবে ‘ইতি কুন্তী’।

whatsapp logo