Hoop PlusTollywood

নতুন বরের সঙ্গে কাশ্মীর গেলেন শ্রাবন্তী!

গত দেড় বছর ধরে বিবাহ বিচ্ছেদের কারণে শ্রাবন্তী চ্যাটার্জী (Srabanti Chatterjee) চর্চার শিরোনামে। শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন (Roshan Singh)-এর সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা এখনও বিচারাধীন। এর মধ্যেই নতুন বরকে নিয়ে কাশ্মীর পৌঁছে গিয়েছেন তিনি।

সম্প্রতি দুবাইয়ে ঘুরতে গিয়ে পোশাকের কারণে ট্রোল হয়েছিলেন শ্রাবন্তী। এবার দুবাই থেকে ছুটি কাটিয়ে ফিরেই অনস্ক্রিন বর ওম সাহানি (Om Sahani)-র সঙ্গে কাশ্মীর পৌঁছে গিয়েছেন তিনি। ইন্সটাগ্রাম স্টোরিতে বিমানের ভিতরের কয়েকটি ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। এছাড়াও কাশ্মীর থেকে তিনি কিছু ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে পিঙ্ক রঙের হাইনেক ফুলস্লিভ সোয়েট শার্ট, চোখে সানগ্লাস ও ঠোঁটে হালকা লিপস্টিক। শ্রাবন্তীর অনুরাগীদের একাংশ তাঁর সৌন্দর্যের প্রশংসা করেছেন। অনেকেই বলছেন, শ্রাবন্তীকে দেখতে রোগা লাগছে। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে শ্রাবন্তী লিখেছেন, সূর্য তাঁকে চুম্বন করছে।

শোনা যাচ্ছে, অয়ন দে (Ayan Dey) নির্মিত ফিল্ম ‘ভয় পেও না’-র একটি গানের শুটিং হতে চলেছে কাশ্মীরে। এই কারণে ওম ও শ্রাবন্তী কাশ্মীর গিয়েছেন। ‘ভয় পেও না’ একটি হরর থ্রিলার ফিল্ম। শ্রাবন্তীর কেরিয়ারে এটি চার নম্বর হরর ফিল্ম। এই ফিল্মে শ্রাবন্তীর চরিত্রের নাম অনন্যা। ওমের চরিত্রের নাম আকাশ চট্টোপাধ্যায়। পেশায় ডাক্তার আকাশের স্ত্রী অনন্যার সঙ্গে তার শাশুড়ির সম্পর্ক ভালো নয়। শাশুড়ি অনন্যাকে ভুতের ভয় দেখিয়ে বাড়ি ছাড়া করতে চান। কিন্তু গল্পে আসে নতুন মোড়।

‘ভয় পেও না’ ফিল্মের অধিকাংশ শুটিং হয়ে গেলেও কয়েকটি দৃশ্যের শুটিং এখনও বাকি রয়েছে। ফলে সোমবার দিল্লি হয়ে শ্রীনগর পৌঁছে গিয়েছেন শ্রাবন্তী ও ওম। সঙ্গে রয়েছেন মিমি দত্ত (Mimi Dutta)।

whatsapp logo