Hoop Story

একের পর এক হিন্দি গানে দুর্দান্ত পারফরম্যান্স যুবকের, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

প্রতিভা সমস্ত মানুষের মধ্যে থাকে। জন্মগ্রহণ করার সঙ্গে সঙ্গেই মানুষ কিছু না কিছু প্রতিভা নিয়েই জন্মায়। কিন্তু পরবর্তীকালে অর্থনৈতিক চাপে, মানসিক চাপে অনেক প্রতিভাই নষ্ট হয়ে যায়। সঠিক শিক্ষা না পাওয়ার জন্য তাদের এই প্রতিভাকে অনেকে প্রতিভা বলেই মনে করেননা। পাগলামি বলে হেসে উড়িয়ে দেন। তবে বর্তমানের সোশ্যাল মিডিয়ার দৌলতে, ঘরের কোনায় কোনায় নানান রকম প্রতিভা বিশ্ব দরবারে পৌঁছানোর সুযোগ পায়। কখনো যোগ্য মানুষের চোখে পড়লে তারা সেই প্রতিভার দামও পান।

ঝাড়খণ্ডের সনাতন নামে এক যুবক, হিন্দি গানের সঙ্গে অসাধারণ নেচে চলেছেন। দেখেই মনে হচ্ছে তিনি খুব একটা অর্থনৈতিকভাবে সচ্ছল পরিবার থেকে উঠে আসেননি। তার মাটির ঘরের সামনে কখনো বা রেলস্টেশনে নাচ করে সকলের মন জয় করে নিয়েছেন। তার নাচের একেকটা ভঙ্গিমা যে কোন বলিউডের তারকাকে ছাপিয়ে যেতে পারে একথা নিঃসন্দেহে বলা যায়।

তার ভাইরাল ভিডিও লক্ষ লক্ষ দর্শকের কাছে ইতিমধ্যে পৌঁছে গেছে। কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে। কমেন্টে অনেকেই বলেছেন, তাঁর এই প্রতিভার যেন যোগ্য সম্মান তিনি পান। সোশ্যাল মিডিয়া বর্তমানে মানুষের জীবনে অনেকটা প্রভাব বিস্তার করে। কখনো এর জন্য খারাপ হয়, কখনো আবার এর জন্য বহু মানুষের লুকিয়ে রাখা প্রতিভা সকলের সামনে সহজেই চলে আসে। অনেকেই যোগ্য সম্মান পান। দেখে নিন এই যুবকের নাচের ভিডিও।

Related Articles