Hoop PlusHoop TrendingTollywood

কাঞ্চন-পিঙ্কির বিবাদ নিয়ে মুখ খুললেন সাবিত্রী চট্টোপাধ্যায়!

ভাবছেন, ‘কাঞ্চন-পিঙ্কি-শ্রীময়ী’র ত্রিকোণ প্রেমে কিংবদন্তি অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায় কোথা থেকে এলেন? সাবিত্রী দেবী হলেন পিঙ্কি ব্যানার্জির বাবার মাসি। অর্থাৎ পিঙ্কি হলেন সাবিত্রী দেবীর নাতনি।

গত দুদিন ধরে চর্চায় আছে কাঞ্চন-পিঙ্কি-শ্রীময়ীর ত্রিকোণ প্রেম এবং দাম্পত্য জীবন। পিঙ্কির দাবী, কাঞ্চন ও শ্রীময়ী চট্টরাজ প্রেম করছেন একে অপরের সঙ্গে লুকিয়ে। দাম্পত্য সমস্যার জেরেই কাঞ্চনের থেকে আলাদা থাকেন পিঙ্কি। এমনকি গতকাল পিঙ্কি ব্যানার্জি শ্রীময়ী ও কাঞ্চনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেন। এর ২৪ ঘণ্টার মধ্যে কাঞ্চন নিজেও থানায় যান ও স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ করেন। পিঙ্কির দাবী, শ্রীময়ী ও কাঞ্চন তাকে মাঝ রাস্তায় গাড়ি দার করিয়ে হেনস্থা করে।

এরই মধ্যে শ্রীময়ী চট্টরাজে লাইভে এসে জানান যে কুৎসা রটানোর আগে সত্য যাচাই করুন। তিনি বলেন কাঞ্চন মল্লিকের সঙ্গে তার ১০ বছরের চেনা জানা এবং তিনি কোনোভাবেই একজন বিবাহিত পুরুষের জীবনে আসতে চাননা।

এবার দেখা যাক সাবিত্রী চট্টোপাধ্যায় কী বললেন নাতনির প্রসঙ্গে। গতকাল সকালে পিঙ্কি সাবিত্রী চট্টোপাধ্যায়ের বাড়িতে যান তার ভাই বা দাদার সঙ্গে। তখন থেকেই কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী যোগাযোগ করার চেষ্টা করেন। পরবর্তীতে নাকি শ্রীময়ী পিঙ্কিকে রাস্তায় হেনস্থা করেন। এই ব্যাপারে সাবিত্রী দেবী বলেন, “সত্যি মিথ্যা কিছুই জানি না। তবে পিঙ্কিকে নিয়ে বেশ টেনশনে আছি। আর কাঞ্চন মনে করছে ওঁর বিষয়ে আমরা মিথ্যে অপবাদ রটিয়েছি সংবাদমাধম্যের কাছে। তাই এখন আর কিছুই বলব না। কিছু বলতে গেলেই আরও দোষের ভাগী হব!” কারোর নাম না তুলে সাবিত্রী দেবী বলেন,”কাঞ্চনের থেকে বেশি ওই মেয়েটি আমার নাতনির দিকে তেড়ে আসে। আমি ওর নাম উচ্চারণ করতে চাই না!”

Related Articles