Hoop PlusTollywood

বাইরে থেকে হেয়ার ড্রেসার এনেছেন কৌশানি মুখোপাধ্যায়, ক্ষুব্ধ স্থানীয় শিল্পীরা, বন্ধ হল শ্যুটিং!

বেশ কিছুদিন ধরেই টলি পাড়ার আনন্দ ভবনে তালা ছিল। এবার সেই তালা খুলেছে। মানুষ বিনোদনের টাটকা এপিসোড দেখার সুযোগ পাচ্ছে, কিন্তু এরই মধ্যে আচমকা শ্যুটিং বন্ধ হল। তাও আবার অভিনেত্রী কৌশানি মুখোপাধ্যায়ের জন্য বন্ধ হল শ্যুটিং।

অভিনেত্রীর উপরেই ক্ষুব্ধ হয়েছেন কলা কুশলীরা। খবর অনুযায়ী একটি বিজ্ঞাপনের শ্যুটিং করছিলেন অভিনেত্রী কৌশানি। সেখানে নিজের জন্য বাইরে থেকে হেয়ার ড্রেসার হায়ার করেন তিনি। সাধারণত চুল হোক বা ফেসিয়াল মেক আপ সবটাই করেন শ্যুটিং স্পটে উপস্থিত থাকা শিল্পীরা। কিন্তু, অভিনেত্রী আচমকাই বাইরে থেকে হেয়ার ড্রেসার আনেন, আর তাতেই ক্ষুব্ধ হন ওখানকার শিল্পীরা। সেই টলিউডের মেকআপ শিল্পীরা এতটাই ক্ষুব্ধ ছিলেন এবং বিক্ষোভ সৃষ্টি করেছিলেন, যাতে করে শ্যুটিং বন্ধ হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

এই মুহূর্তে রাজ্য সরকারের নিয়ম অনুসারে ৫০ শতাংশ লোক নিয়ে কাজ চালাচ্ছে টলিউড। রোজকার টাকা রোজ পাচ্ছেন তারা।অনেকেই কাজ পাচ্ছেন না। ফলে ফুঁসছে টলি পাড়ার অন্যান্য কলা কুশলীরা। অবশ্য, অভিনেত্রী কৌশানি কেন আচমকা এরকম করলেন তার সদুত্তর মেলেনি।

প্রসঙ্গত, কিছুদিন আগে পর্যন্ত রাজনীতি নিয়ে ব্যস্ত ছিলেন কৌশানি। দিদির সৈনিক হিসেবে তৃণমূলের পাল ধরেছিলেন। কিন্তু, দুর্ভাগ্যবশত মুকুল রায়ের কাছে হেরে যান, যদিও সেই মুকুল রায় তৃণমূলে এসে গিয়েছেন। তবে, অভিনেত্রী এই হারের পর ফের শ্যুটিং এ মন দিয়েছেন।

Related Articles