whatsapp channel

স্ত্রী সুনীতার এই ইচ্ছা আজও অপূর্ণ রেখেছেন গোবিন্দা, মুখ খুললেন অভিনেতার স্ত্রী

গোবিন্দা (govinda) মানেই ‘কুলি নং 1'। গোবিন্দার নাচে মুগ্ধ তামাম ভারতবাসী। বলিউডে তাঁর পরিচয় ‘চিচি' নামে। তিনি সকলের অত্যন্ত প্রিয় মানুষ। গোবিন্দার স্ত্রী সুনীতা (sunita) জানিয়েছেন, গোবিন্দা একজন শ্রেষ্ঠ পিতা।…

Avatar

HoopHaap Digital Media

গোবিন্দা (govinda) মানেই ‘কুলি নং 1’। গোবিন্দার নাচে মুগ্ধ তামাম ভারতবাসী। বলিউডে তাঁর পরিচয় ‘চিচি’ নামে। তিনি সকলের অত্যন্ত প্রিয় মানুষ। গোবিন্দার স্ত্রী সুনীতা (sunita) জানিয়েছেন, গোবিন্দা একজন শ্রেষ্ঠ পিতা। তার পাশাপাশি তিনি একজন শ্রেষ্ঠ স্বামী। কিন্তু তাঁর স্ত্রী সুনীতার একটি ইচ্ছা আজীবন অপূর্ণ রেখেছেন গোবিন্দা।

সম্প্রতি একটি রিয়েলিটি শোয়ে উপস্থিত হয়েছিলেন সুনীতা। সেখানে উপস্থিত হয়ে তিনি জানিয়েছেন, তাঁর অপূর্ণ ইচ্ছার কথা। তিনি বলেছেন, বিয়ের পর ছত্রিশ বছর ধরে ভাই, পুত্র, পিতা, স্বামী সব দায়িত্বেই গোবিন্দার শ্রেষ্ঠত্ব দেখেছেন সুনীতা। তাই তাঁর ইচ্ছা ছিল, গোবিন্দার মতো একটি পুত্রসন্তান তাঁরও থাকে। গোবিন্দা তাঁর মা-বাবার প্রতি যেভাবে সমস্ত দায়িত্ব পালন করেছিলেন, তা দেখে সুনীতার মনে হয়েছিল, তাঁর একটি পুত্রসন্তান থাকলে সেও গোবিন্দার মতোই হতো। সেও তার বাবা-মাকে শেষ বয়সে দেখত। কিন্তু তাঁর সেই ইচ্ছা অপূর্ণ রয়ে গেছে।

গোবিন্দা বলেন, তিনিযথেষ্ট সৌভাগ্যবান। কারণ তিনি তাঁর বাবা-মায়ের সেবা করার সুযোগ পেয়েছেন। বাবা-মায়েরা অনেক আত্মত্যাগ করে সন্তানদের বড় করে তোলেন। প্রত্যেক সন্তানের উচিত বাবা-মায়ের পাশে থাকা, তাঁদের ভালোবেসে সমস্ত কর্তব্য পালন করা। গোবিন্দা মায়ের স্মৃতিচারণ করতে গিয়ে লিখেছেন, তাঁর মা খুব সুন্দর গান গাইতেন। গোবিন্দার মায়ের গানে তাঁদের বাড়ির সকাল শুরু হত।

অত্যন্ত মধ‍্যবিত্ত পরিবারের ছেলে গোবিন্দা বরাবর অভিনেতা হওয়ার স্বপ্ন দেখতেন। কিন্তু সত্যিই যে কোনোদিন তাঁর স্বপ্ন পূরণ হবে, তা ভাবতে পারেননি তিনি। কারণ তা ভাবা ছিল অত্যন্ত বিলাসিতা। এদিন এই রিয়েলিটি শোয়ে গোবিন্দার স্ত্রী সুনীতার সঙ্গে উপস্থিত ছিলেন তাঁর মেয়ে টিনা (Tina)। সকলের অনুরোধে গোবিন্দা অভিনীত ফিল্মের গান গেয়েছেন সুনীতা। এছাড়াও এই মুহূর্তে একটি বাংলা রিয়েলিটি শোয়ে প্রধান বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে গোবিন্দাকে। শোটি সঞ্চালনা করছেন অঙ্কুশ (Ankush Hazra)। গোবিন্দার আমন্ত্রণে অঙ্কুশ ও তাঁর প্রেমিকা ঐন্দ্রিলা (oindrila) দিনকয়েকের জন্য গোবিন্দার মুম্বইয়ের বাড়িতে ঘুরতে গিয়েছিলেন। সেখানে গোবিন্দা ও তাঁর পরিবারের আন্তরিকতার প্রশংসা করেছেন অঙ্কুশ।

 

View this post on Instagram

 

A post shared by Govinda (@govinda_herono1)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media