BollywoodHoop Plus

সাদা পোশাকে উপছে পড়ছে যৌবন, জিমের পোশাকে লেন্সবন্দী মালাইকার হটনেস

মালাইকা অরোরা (Malaika arora) সবসময়ই বুদ্ধিদীপ্ত এক বলিউড দিভা। তিনি নিজের ফিটনেসের মাধ্যমে সবসময়ই চর্চায় থাকেন। এতগুলি বসন্ত পেরিয়েও বয়স ছুঁতে পারেনি তাঁকে। এবার তাঁর সেই এভারগ্রীণ ইমেজের কিছু ছবি ভাইরাল হল নেট দুনিয়ায়।

লকডাউনের সময় জিমের পোশাকে মালাইকাকে বাড়ির বাইরে দেখা গেল। কিন্তু যেহেতু লকডাউনে সমস্ত জিম বন্ধ, সম্ভবত মালাইকা কারও পার্সোনাল জিম ব্যবহার করছেন। এদিন মালাইকার পরনে ছিল সাদা রঙের ডিপ নেক ট‍্যাঙ্ক টপ এবং আর্মি প্রিন্টেড স্কিনি প‍্যান্ট ও মুখে মাস্ক। মালাইকার পায়ে ছিল সাধারণ স্লিপার ও কাঁধে কালো রঙের স্মল ব্যাকপ‍্যাক। স্বভাবতই পাপারাৎজিদের ক্যামেরায় বন্দী হওয়ার সময় মুখে মাস্ক পরা অবস্থাতেই হাসলেন মালাইকা। এরপর গাড়িতে উঠে দ্রুত স্থানটি ছেড়ে চলে যান মালাইকা।

কিছুদিন আগে মালাইকা ও তাঁর ছেলে আরহান (Arhan)একসঙ্গে বাইরে বেরিয়েছিলেন। তাঁদের দুজনের পরনে ছিল ক্যাজুয়াল পোশাক। মালাইকা পরেছিলেন সবুজ রঙের ম‍্যাক্সি ড্রেস এবং আরহান পরেছিলেন জিনস-টি শার্ট। কোভিড-বিধি মেনে দুজনেরই মুখে ছিল মাস্ক। মালাইকা ও আরহান একসঙ্গে গাড়িতে উঠে কোথায় গেলেন, তা জানা যায়নি।

কিন্তু মা-ছেলের এই সুন্দর মুহূর্তকেও ট্রোল করতে শুরু করেছেন নেটিজেনদের একাংশ। তাঁরা মালাইকার পোশাক নিয়ে কটাক্ষ করা শুরু করেছেন। তবে তার মধ্যেও অনেকেই আছেন যাঁরা মালাইকা ও আরহানের বন্ধুত্বের তারিফ করেছেন। কারণ তাঁরা জানেন, সন্তানের সবচেয়ে বড় বন্ধু তার মা-ই হন।

এর আগেও আরহানের সঙ্গে বিশেষ প্রয়োজনে রাস্তায় বেরিয়েছিলেন মালাইকা। দুজনের পরনেই ছিল বাড়ির পোশাক। মালাইকা পরেছিলেন কালো রঙের ডিপ নেক টি-শার্ট ও হলুদ রঙের শর্টস। অপরদিকে আরহানের পরনে ছিল সাদা রঙের ট্র‍্যাক প‍্যান্ট ও কালো টি-শার্ট। দুজনের পায়ে ছিল স্লিপার ও মুখে মাস্ক। মা ও ছেলে নিজেদের মধ্যে কথা বলতে বলতে হাঁটছিলেন। মা ও ছেলের এই ভিডিওটি ভাইরাল হতেই কিছু নীতিবাগীশ নেটিজেন বলতে শুরু করেছিলেন, মায়ের থেকে ছেলের পোশাক বড়। অনেকে বলেন মালাইকার কোনো শিক্ষা নেই। কিন্তু মালাইকা বা আরহান কোনো প্রতিক্রিয়া জানাননি।

Related Articles