whatsapp channel

দাদুর বুদ্ধিতে কি ফের এক হবে সিদ্ধার্থ-মিঠাই! ভাইরাল ভিডিও

রাত ৮ টা মানেই জমজমাট পরিবার। একজন বিয়ে করেও বিয়ের মানে জানে না, অন্যজন বিয়ের পর এতটাই ভালোবেসে ফেলে যে মুখে প্রকাশ করতে পারে না। অথচ, বরের জন্য সমস্ত কাজ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রাত ৮ টা মানেই জমজমাট পরিবার। একজন বিয়ে করেও বিয়ের মানে জানে না, অন্যজন বিয়ের পর এতটাই ভালোবেসে ফেলে যে মুখে প্রকাশ করতে পারে না। অথচ, বরের জন্য সমস্ত কাজ সে গুছিয়ে করে, এমনকি বরের পরিবারের সকলকে এক করে নিয়ে রাখে। পেটে বিদ্যে কম থাকলেও মাথায় তার অনেক বুদ্ধি। মুখে মিষ্টি কথা আর উদার মন নিয়ে জমজমাট মিঠাই পর্ব এখন বেঙ্গল টপার।

Advertisements

বাড়ির কর্তা অর্থাৎ দাদু চায় মিঠাই আর তার নাতি সিদ্ধার্থ এক সঙ্গে থাকুক। কিন্তু ডিভোর্সের জন্য মিঠাই পা বাড়িয়ে রাখে। কারণ মিঠাই ভাবে ডিভোর্স হলেই সিদ্ধার্থ অর্থাৎ তার উচ্চ্ছে বাবু খুশি হবেন। ওইদিকে ভিলেন তোর্সা মহা আনন্দে, মিঠাই সিদ্ধার্থের ডিভোর্স পজিটিভ নিয়ে।

Advertisements

এদিকে রথ যাত্রার দিনেই দাদু নতুন ফন্দি আঁটে। মিঠাইয়ের অন্য ছেলের সঙ্গে বিয়ে দিতে চায়। পাত্র আগে ভাগে ঠিক করে ফেলেছেন। রথ যাত্রার দিন সন্ধ্যা বেলা পত্রের নাম প্রকাশ দাদুর আর ক্ষোভে ফেটে যায় দাদুর স্ত্রী। মিঠাইয়ের চোখ ছলছল। সিদ্ধার্থ অবাক, তার দাদু একি করতে চলেছে!

Advertisements

Advertisements

ভালোবাসা, বিয়ে এসব বিশ্বাস না করা উচ্ছে বাবু দাদুকে রাগের চোটে বলেই দেয়, এখনও মিঠাইয়ের সঙ্গে তার ডিভোর্স হয়ে যায়নি। ব্যাস এখন থেকেই গল্পের মোড় শুরু। দর্শকদের প্রিয় সিরিয়াল মিঠাইয়ের ভাগ্যের চাকা ঠিক কিভাবে ঘুরবে তা এখন দেখার পালা। আদৌ কি সিদ্ধার্থের মনে বসন্ত আসবে নাকি এভাবেই চলবে? নাকি শেষ পর্যন্ত ডিভোর্স হয়েই যাবে?

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media