whatsapp channel

Swastika Dutta: মা হচ্ছেন স্বস্তিকা! প্রথম মাস থেকেই ভীষণ সতর্ক অভিনেত্রী

মা হতে চলেছেন অভিনেত্রী স্বস্তিকা। কোমর ধরে বসা থেকে শুরু করে, পা টিপে টিপে হাটা বা কারোর সাহায্য নিয়ে চলা এসবই করছেন সতর্কতার সঙ্গে। সেটে শ্যুটিং করতে আসার পর থেকেই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মা হতে চলেছেন অভিনেত্রী স্বস্তিকা। কোমর ধরে বসা থেকে শুরু করে, পা টিপে টিপে হাটা বা কারোর সাহায্য নিয়ে চলা এসবই করছেন সতর্কতার সঙ্গে। সেটে শ্যুটিং করতে আসার পর থেকেই স্বস্তিকার চলন বলন আলাদা হয়ে যাচ্ছে। ভাবছেন সত্যি তিনি প্রেগন্যান্ট কিনা?

Advertisements

পর্দায় অভিনয় করবেন তিনি একজন আদর্শ পুত্রবধূ হিসেবে, সেক্ষেত্রে গল্পের তাগিদে তাকে সন্তান জন্ম দিতে হবে। সেইজন্যেই মা হতে চলেছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। হ্যাঁ, ইনি হলেন কি করে বলবো তোমায় ধারাবাহিকের স্বস্তিকা। কর্ণের সঙ্গে তার বৈবাহিক সম্পর্ক এখন ঠিক। রোম্যান্স গড়িয়ে এখন ফ্যামিলি প্ল্যানিং এর দিকে গল্প এগোচ্ছে, সেক্ষেত্রে স্বস্তিকা একদম ফুল মুডে আছেন এই প্রেগন্যান্সির অভিনয় নিয়ে। পর্দায় যখন অভিনয় করতেই হবে তখন অফ ক্যামেরায় তার প্র্যাকটিস চলছে দিনরাত। দেখে বোঝার উপায় নেই কোনটা রিল আর কোনটা রিয়েল।

Advertisements

স্বস্তিকার এই চূড়ান্ত অভিনয়ের ব্যাপারে তিনি সাফ জানিয়েছেন, ‘‘অভিনেতাদের কাজ চরিত্রের গভীরে ঢুকে যাওয়া। তাই পর্দায় রাধিকা মা হবে। সেটে স্বস্তিকা এ সবই করবে।’’ এছাড়াও এই চরিত্র তার কাছে একটা চ্যালেঞ্জের মতন। এদিন অভিনেত্রী তাপসী পান্নুর ‘ষাণ্ড কি আঁখ’ ছবির উদাহরণ দিয়ে বলেছেন, এই ছবিতে তাপসী এমন এক চরিত্রে অভিনয় করেছেন যেখানে তাঁকে সবাই মেনে নিলে বাকি অভিনেত্রীদেরও দর্শক মেনে নেবেন। এছাড়াও কম বয়সী অভিনেত্রীরা এখন বয়স্ক পার্ট করছেন। সেক্ষেত্রে এই চ্যালেঞ্জ নেওয়া কোন ব্যাপার নয়।

Advertisements

Advertisements

সংবাদমাধ্যমে স্বস্তিকা এও জানান যে তার অভিনয়ের খিদে প্রচুর। তাই শুধু মায়ের চরিত্র না দরকার হলে আগামী দিনে মাসি কাকি সকলের চরিত্র করবেন। এদিকে রাধিকা ওরফে স্বস্তিকার রিয়েল লাইফের প্রেমিক শোভন এসব শুনে হতবাক, মজার ছলেই বলে বসেন, ‘‘যাহ! এটাও হয়ে গেল?’’

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media