whatsapp channel

Srabanti Chatterjee: মাসি হওয়ার পর এবার আরো এক সুখবর দিলেন অভিনেত্রী শ্রাবন্তী

আজ সকালটা একটু অন্যরকমভাবে শুরু করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করে নিলেন আসন্ন চলচ্চিত্র 'ধাপ্পা'-র এক ঝলক। আজ থেকে শুরু হল এই ছবির শুটিং। ছবিটি শেয়ার করে…

Avatar

HoopHaap Digital Media

আজ সকালটা একটু অন্যরকমভাবে শুরু করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করে নিলেন আসন্ন চলচ্চিত্র ‘ধাপ্পা’-র এক ঝলক। আজ থেকে শুরু হল এই ছবির শুটিং।

ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন ‘নতুন উদ্যোগ, আপনাদের প্রত্যেকের শুভকামনা চাই।’ ছবিটি পোস্ট করার সাথে সাথেই অনুরাগীদের শুভেচ্ছা বার্তায় ভরে গেছে কমেন্ট বক্স। ছবির পরিচালনায় আছেন অংশুমান প্রত্যূষ এবং চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রোহিত সৌম্য। এই ছবিতে শ্রাবন্তীর পাশাপাশি দেখা যাবে আরেক অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারকে। এই প্রথমবার শ্রাবন্তী-প্রিয়াঙ্কাকে একসাথে কাজ করতে দেখবেন অনুরাগীরা। ছবিটি একেবারেই নারীকেন্দ্রিক।ছবিটিতে নেই কোনো নায়ক। প্রথমবার অংশুমান প্রত্যূষের সঙ্গে কাজ করতে চলেছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

ছবিটিতে শ্রাবন্তীকে একজন অন্তর্মুখী নারী হিসেবে দেখা যাবে। অন্যদিকে অভিনেত্রী প্রিয়াঙ্কা-কে দেখা যাবে একজন কর্মজীবী নারী রূপে। এই দুই বিপরীত মেরুর নারী মিলিত হবে এক ঝড়ের রাতে। সম্প্রতি এক সাক্ষাৎকারে শ্রাবন্তী বলেন শুটিংয়ের জন্য তাঁকে কড়া ডায়েটে থাকতে হচ্ছে, বেশিরভাগ সময় তরলজাতীয় খাবার খেতে হচ্ছে তাঁকে। প্রথমবার অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সাথে কাজ করছেন অভিনেত্রী। এ বিষয়ে তিনি একটি সাক্ষাৎকারে বলেন, ‘প্রিয়াঙ্কা খুব পছন্দের অভিনেত্রী। ওঁর সঙ্গে কাজ করব। যেহেতু নারীকেন্দ্রিক ছবি, তাই বিশেষ উৎসাহ রয়েছে।’ তিনি আরও বলেন, ‘আমি আর প্রিয়াঙ্কা দু’জনেই গুরুত্বপূর্ণ চরিত্র করছি। তবে কে ভালো, কে মন্দ, সেটা ছবি দেখা শেষ করলেই বোঝা যাবে। যেহেতু থ্রিলার, তাই গল্পটা দর্শকের কাছে এখন ভাঙছি না।’

সম্প্রতি অভিনেত্রীকে ভারতীয় জনতা পার্টিতে যোগ দিতে দেখা যায়। একুশের বিধানসভা নির্বাচনে তাঁকে বিজেপির হয়ে বেহালা পশ্চিমাঞ্চলে ভোটে দাঁড়াতে দেখা যায়। যদিও তিনি পরাজিত হয়েছিলেন। এবার তিনি পুরো জোরকদমে নিজের অভিনয় জগতে ফিরছেন। শোনা যাচ্ছে অভিনেতা দেবের সঙ্গেও নাকি খুব শীঘ্রই শুটিং শুরু করবেন তিনি।

পেশাগত জীবন নিয়ে যেমন সবসময় সংবাদমাধ্যমের লাইমলাইটে থাকেন অভিনেত্রী ঠিক তেমনই ব্যক্তিগত জীবন নিয়েও কম কাটাছেঁড়া হয়না! একাধিক বিবাহ বন্ধনে জড়ানোর ঘটনাকে কেন্দ্র করে সবসময়ই সামাজিক মাধ্যমে কটূক্তির শিকার হতে হয়েছে তাঁকে। যদিও সেই সব কিছুতেই বিন্দুমাত্র কর্ণপাত করতে নারাজ তিনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media