Bengali SerialHoop Plus

‘তিয়াসার তো আমার কিছুই ভাল লাগে না’, দাম্পত্য নিয়ে বিস্ফোরক শ্যামার স্বামী সুবান রায়

কৃষ্ণকলি খ্যাত তিয়াসা আজ বাংলার দর্শকদের ঘরের মেয়ে। শ্যামা বলতে বাংলার দর্শকরা অজ্ঞান, অমন সাদা সিধে মেয়ে এত সুন্দর অভিনয় করছে! এই কৃষ্ণকলি ধারাবাহিক হল শ্যামার ওরফে তিয়াসার হাতেখড়ি। থিয়েটার জগতের মেয়েকে অভিনেতা সুবান প্রথম থিয়েটার জগতে আনেন এরপর প্রথম ডেবিউ কৃষ্ণকলি। পর্দায় এখন হিট কাপল শ্যামা-নিখিল। কিন্তু, বাস্তবে কতটা সফল কাপল তিয়াসা-সুবান?

সম্প্রতি এক সংবাদমাধ্যমে অভিনেতা সুবান তার ও তিয়াসার ব্যাক্তিগত জীবন নিয়ে খোলামেলা আড্ডা দেন। আসলে গুঞ্জন উঠে পর্দার শ্যামার বাস্তবে বৈবাহিক জীবন সুখের নয়। ডিভোর্সের গন্ধের আঁচ পাচ্ছেন অনেকেই। টলি পাড়ায় গুঞ্জন তিয়াসা-সুবানের দাম্পত্য দূরত্ব দিন দিন বাড়ছে।

খুব কম বয়সে বিয়ে করেছিলেন তিয়াসা-সুবান। বর্তমানে স্বামীর সঙ্গে টালিগঞ্জে থাকেন শ্যামা ওরফে তিয়াসা। ইদানিং মদন মিত্রের সঙ্গে তার ঘনিষ্ঠতা নজরে পড়ার মতন। তাহলে কি রাজনীতিতে আসতে চাইছেন অভিনেত্রী? এই প্রসঙ্গ নিয়ে পরবর্তীতে কথা হবে না হয়। তবে সুবান জানিয়ে দিয়েছেন, “সেই ভাবে গুছিয়ে সংসার করতে পারিনি আমরা। কারণ, কাজের ধারাটাই এমন ছিল। এ রকমও হয়েছে, একই ছাদের তলায় থেকে প্রায় এক মাস একে অপরের মুখ দেখতে পাইনি। এক জন শ্যুটে বেরোতাম, অন্য জন শ্যুট থেকে বাড়ি ঢুকত। বা উল্টোটা।”

অভিনেত্রীর অভিযোগ সুবান নাকি ভালো রান্না করতে জানেন না। এদিকে অভিনেতা সুবান অভিমানের সুরে বলেছেন যে তিনি নিজের হাতে স্ত্রীর বাড়ির লোকেদের গোটা মুরগি রেধে খাইয়েছেন, সকলেই বলেছেন দারুন হয়েছে, অথচ তিয়াসার নাকি কোনো কিছুই পছন্দ নয় সুবানের।

অভিনেতা এখানেই থামেননি, তিনি এও বলেছেন যে তিনি নিয়মে থাকতে পছন্দ করেন, এটাকেই অনেকে ডমিনেটিং আখ্যা দিয়েছেন। অবশ্য, ডিভোর্স প্রসঙ্গে সুবান স্পষ্ট করে বলেছেন তার সাক্ষাৎকারে, “তিয়াসার জন্য তাই আমার একটিই বার্তা, সম্পর্ক না থাকলেও তিয়াসার জন্য চির কাল ভাল চাইব আমি। সম্পর্ক যদি নষ্টও হয়, ওর কী ভাবে ভাল হয় সে দিকে সারা জীবন খেয়াল রাখব।”

Related Articles