whatsapp channel

পরনে গাঢ় নীল পোশাক, রাজের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও শেয়ার করলেন শুভশ্রী

ফের প্রেমের বার্তা দিলেন রাজ শুভশ্রী একে অপরকে। একজন সেজেছেন গাঢ় নীল সালোয়ারে, অন্যজন সেজেছেন নীল পাঞ্জাবীতে। শুভশ্রী খোলা চুল, মিষ্টি হাসিতে সেই পুরোনো ফেলে আসা রোম্যান্টিক নায়িকা হয়ে গেলেন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

ফের প্রেমের বার্তা দিলেন রাজ শুভশ্রী একে অপরকে। একজন সেজেছেন গাঢ় নীল সালোয়ারে, অন্যজন সেজেছেন নীল পাঞ্জাবীতে। শুভশ্রী খোলা চুল, মিষ্টি হাসিতে সেই পুরোনো ফেলে আসা রোম্যান্টিক নায়িকা হয়ে গেলেন কয়েক মুহূর্তের জন্য।

Advertisements

এর আগে শুভশ্রী দেব, জিৎ অনেকের সঙ্গেই জুটি বেঁধেছেন। এই প্রথম পরিচালক বরের সঙ্গে রোম্যান্টিক হলেন অভিনেত্রী। একই রঙের পোশাক বানিয়ে রোম্যান্সের নীল জলে ডুব দিলেন। সেই তিন বছর আগে বিয়ে, এখনও প্রেমে ডগমগ এই সেলিব্রিটি কাপল। দুজন যেন দুজনকে চোখে হারাচ্ছে। এদিন ইনস্টাগ্রামে এবং ফেসবুক পেজে দুজনের অন্তরঙ্গ ভিডিও পোস্ট করে দর্শকদের মন জয় করে নিয়েছেন। তামাশা’ ছবির জনপ্রিয় গান ‘আগর তুম সাথ হো’- র সঙ্গে একসঙ্গে নাচলেন এই জুটি।

Advertisements

গত বছর কোলে আসে পুত্র ইউভান। একটু মুটিয়ে গিয়েছেন অভিনেত্রী। চারিদিকে শুধু সমালোচনা শুভশ্রীর মুটিয়ে যাওয়া শরীর নিয়ে। প্রতিবাদ অভিনেত্রী করেছেন। মুটিয়ে যাওয়ার কারণ ব্যাখ্যা করেছেন, কিন্তু দমে যাননি তিনি। চুটিয়ে ড্যান্স বাংলা ড্যান্স অনুষ্ঠান করে চলেছেন। একেক দিন একেক রকমের পোশাকে মোহময়ী হয়ে উঠছেন শুভশ্রী। অবশ্য এতেও দর্শকদের মধ্যে খুচরো সমালোচনা রয়েই গিয়েছেন।

Advertisements

এমনিতেই বিয়ের পর, বিশেষ করে ইউভানের জন্মের পর দুজনকে খুব কম সময়ে পাওয়া গিয়েছে রোম্যান্স করতে। কখনো ক্লাবে, বা কখনো লং ট্যুরে সপরিবারে গিয়েছেন রাজ শুভশ্রী। কিন্তু, এবারে একদম ভিন্ন মুডে শুধু দুজন রোম্যান্স করতে ব্যস্ত। এমনিতেই কিছুদিন আগে শুভশ্রীর একটি ছবি ইনস্টাগ্রামে দিয়ে তিনি লেখেন, ‘এই মহিলাকে খুব ভালবাসি।’ এই একই ছবিতে শুভশ্রীকে পাওয়া গিয়েছে ঢেউ খেলানো চুল এবং নীল সালোয়ার কামিজে। সেই একই পোশাকে এবার দুজনে মাতলেন ভরপুর রোম্যান্সে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media