Bengali SerialHoop Plus

বিশ্বনাথের জীবনে নতুন প্রেম! খুনসুটিতে মেতে উঠলেন প্রেমিকার সঙ্গে

মধ্যবিত্ত ঘরের সন্তান বিশ্বনাথ বসু (biswanath basu) একুশ বছরেরও বেশি সময় ধরে অভিনয় জগতে রয়েছেন। তিনি শুধুমাত্র কমেডি চরিত্রেই অভিনয় করেন, তা কিন্তু নয়। তাঁকে ‘সুবর্ণলতা’ ধারাবাহিকে এক রক্ষণশীল স্বামীর ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল। রাতারাতি ঘরে ঘরে ‘ভিলেন’ হয়ে উঠেছিলেন বিশ্বনাথ। কিন্তু সম্প্রতি মল্লিকা মজুমদার (Mallika majumder)-এর সঙ্গে তাঁর দীর্ঘদিনের প্রেমকাহিনী সামনে এসেছে।

স্টার জলসার নতুন সিরিয়াল ‘মন ফাগুন’-এ প্রায় তেরো বছর পরে একসঙ্গে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন বিশ্বনাথ ও মল্লিকা। তাঁরা নায়িকা পিহুর মাসি-মেসোর ভূমিকায় অভিনয় করছেন। বহুদিন পরে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করছেন বিশ্বনাথ ও মল্লিকা। নস্টালজিক হয়ে উঠেছেন বিশ্বনাথ ও মল্লিকা। কথায় কথায় উঠে এল বহু মজাদার স্মৃতি। মল্লিকা জানিয়েছেন, একসঙ্গেই তাঁরা দুজনে ইন্ডাস্ট্রিতে এসেছিলেন। সেই সময় অনেক ফিল্মে তাঁরা একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন।

তবে গত তেরো বছর তাঁরা একসঙ্গে কোনো কাজ করেননি। কিন্তু মনের টানের জন্যই হয়তো তাঁরা আবারও একসঙ্গে কাজ করছেন এবং তাও তেরো বছর পরে। দীর্ঘদিন কেটে গেলেও মল্লিকা ও বিশ্বনাথের বন্ধুত্ব অটুট রয়েছে। 2013 সালে ‘বর আসবে এখুনি’ ফিল্মে একসঙ্গে দুজনে কাজ করেছিলেন। এত বছর পরে দেখা হয়েছে তাঁদের। অথচ তাঁদের আলোচনার বিষয়বস্তু কিন্তু ভারিক্কি নয়। মজা ও খুনসুটি করে দুজনে শুটিং ফ্লোর মাতিয়ে রেখেছেন। নতুন প্রজন্মের তুলনায় তাঁদের অধিক এনার্জেটিক মনে হচ্ছে।

সময়টা ছিল টেলিফিল্মের। সেই সময় দূরদর্শন, আলফা বাংলা অর্থাৎ বর্তমানের জি বাংলা, তারা টিভি এগুলিতে বিভিন্ন ধরনের টেলিফিল্ম দেখানো হত। সেই টেলিফিল্মগুলিতে নতুন অথচ যথেষ্ট অভিনয় ক্ষমতাসম্পন্ন শিল্পীদের সুযোগ দেওয়া হতো। একঝাঁক নতুন ছেলে-মেয়ে টেলিফিল্মগুলির দৌলতে ঘরে ঘরে পরিচিত মুখ হয়ে উঠেছিলেন। তাঁদের মধ্যেই ছিলেন বিশ্বনাথ ও মল্লিকা। বাকিরাও আজ নামজাদা তারকা। মাঝে পেরিয়ে গিয়েছে অনেকগুলি বছর। বিশ্বনাথ ও মল্লিকার অভিনয় অনেক পরিণত হয়েও ভার্সেটাইল, এভারগ্রিন। এবার সেই এভারগ্রিন জুটির ঝলক প্রতিদিন আসতে চলেছে তাঁদের প্রিয় দর্শকদের টেলিভিশনের পর্দায়।

Related Articles