whatsapp channel

আত্মহত্যার ভুয়ো খবর প্রচারে ক্ষুব্ধ ‘দেশের মাটি’-র রাজা, গুজবে আতঙ্কিত অভিনেতার মা

অভিনয় করতে গিয়ে শেষ অবধি রাহুল (Rahul)-এর আত্মহত্যার খবর ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়। তার জেরে রাহুলের পরিবার রীতিমতো নাজেহাল হয়েছেন। গোটা ঘটনায় ক্ষুব্ধ রাহুল এবার মুখ খুললেন। ঘটনার সূত্রপাত হয়েছিল…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

অভিনয় করতে গিয়ে শেষ অবধি রাহুল (Rahul)-এর আত্মহত্যার খবর ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়। তার জেরে রাহুলের পরিবার রীতিমতো নাজেহাল হয়েছেন। গোটা ঘটনায় ক্ষুব্ধ রাহুল এবার মুখ খুললেন।

Advertisements

ঘটনার সূত্রপাত হয়েছিল জনপ্রিয় ধারাবাহিক ‘দেশের মাটি’-র একটি দৃশ্য থেকে। এই সিরিয়ালে রাহুল রাজার ভূমিকায় অভিনয় করছেন। প্রেমিকা মাম্পির অবিশ্বাসের শিকার হয়ে ও কৃপাকে বিয়ে করতে না চেয়ে রাজা আত্মহত্যার চেষ্টা করে। এই দৃশ্য টেলিভিশনের পর্দায় আসতেই একটি ইউটিউব চ্যানেল পুরো ঘটনার উপর রঙ চড়িয়ে ‘রাহুলের আত্মহত্যা’ বলে খবর পরিবেশন করে। রাহুলের মা এই খবরটি দেখে রীতিমতো আতঙ্কিত হয়ে পড়েছিলেন। কারণ তিনি এই খবরটি সত্যি ভেবেছিলেন। খবরটির থাম্বনেলে লেখা হয়েছিল আত্মহত্যার চেষ্টা করলেন জনপ্রিয় টেলি অভিনেতা। তার সঙ্গেই রাহুলের ছবি দেওয়া হয়েছিল যাতে মুখ অস্পষ্ট করে দেওয়া হয়েছিল।

Advertisements

ক্ষুব্ধ রাহুল ভিডিওটির স্ক্রিনশটস শেয়ার করে লিখেছেন, মিডিয়া আর কত নীচে নামবে! রাহুলের এই পোস্টের কমেন্ট বক্সে শ্রীজাত (srijat) ও কমলেশ্বর মুখোপাধ্যায় (kamaleswar mukhopadhyay)-রা রাহুলকে ইউটিউব চ্যানেলটির বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করার পরামর্শ দিয়েছেন। কমলেশ্বর রাহুলকে আইনি সহায়তা করার আশ্বাস দিয়েছেন। রাহুল এই ধরনের ইউটিউবারদের ছত্রাক আখ্যা দিয়ে বলেছেন, এঁদের খুঁজে বার করা কঠিন।

Advertisements

প্রকৃতপক্ষে, মিডিয়াতে প্রায়ই তারকাদের নিয়ে বিভিন্ন ধরনের রটনা হয়, তা রাহুল নিজেও জানেন। কিন্তু তিনি কোনোদিন কোনো রটনায় এভাবে রিয়্যাক্ট করেননি। কিন্তু নিজের মাকে কষ্ট পেতে দেখে রাহুল সহ্য করতে পারেননি। তবে অনেকেই রাহুলকে বিষয়টি এড়িয়ে যাওয়ার পরামর্শ দিয়েছেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media