Hoop PlusTollywood

Rachna Banerjee: ছোট্ট রাত পোশাকে মন মোহিনী ডিভা, বিলাসবহুল হোটেলে অভিনব জন্মদিন পালন রচনার

আরো এক বছর বয়স বাড়ল টলিপাড়ার ‘এভারগ্রিন’ সুন্দরী রচনা বন্দ্যোপাধ্যায়ের (Rachna Banerjee)। ২ রা অক্টোবর গান্ধী জয়ন্তীতেই জন্ম তাঁর। প্রত্যেক বছর এই দিনটায় স্টুডিও পাড়ার ঝাঁপ ফেলা থাকে। ‘দিদি নাম্বার ওয়ান’ এর শুটিংও বন্ধ থাকে। উপরন্তু এ বছর রচনা রয়েছেন কলকাতার বাইরে। কিছুদিন আগেই নিজের বন্ধুদের গ্রুপের সঙ্গে বিদেশে পাড়ি দিয়েছেন তিনি। সেখান থেকেই জন্মদিন স্পেশাল ভিডিও শেয়ার করেছেন রচনা।

এই মুহূর্তে থাইল্যান্ড, পাটায়ায় ঘুরছেন রচনা। নিজের গুটিকয়েক বন্ধুদের সঙ্গেই আবারো ঘুরতে বেরিয়ে পড়েছেন তিনি। জন্মদিন পালনও করেছেন বিদেশেই। মাঝে মধ্যেই নিজের বিদেশ ট্যুর থেকে টুকটাক ছবি, ভিডিও শেয়ার করছেন রচনা। এবার অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন নিজের জন্মদিন সেলিব্রেশনের ভিডিও। মধ্যরাতে বন্ধুদের সঙ্গেই জন্মদিন উদযাপন করেছেন তিনি।

রচনার শেয়ার করা ভিডিওতে দেখা যাচ্ছে, হোটেলের ঘরে পাশাপাশি দাঁড়িয়ে অভিনেত্রীকে উদ্দেশ্য করে গান গাইছেন তাঁর বন্ধুরা। শেষে তিনি নিজে ক্যামেরার সামনে আসতেই চোখে পড়ল এক ধাক্কায় যেন বয়স কমে গিয়েছে রচনার। ছোট্ট সিল্কের রাত পোশাক পরে গানের তালে বিছানায় বসে নাচ জুড়েছেন তিনি। মোমবাতি বসানো কেক হাতে নিয়েও ফ্রেমবন্দি হলেন অভিনেত্রী। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আরো আনন্দ, আরো স্মৃতি, আরো ভ্রমণ আর আরো কেকের প্রতি উল্লাস’। কমেন্ট বক্সে রচনাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন অনুরাগীরা। অভিনেত্রীর জন্মদিন উদযাপনের এই ছোট্ট ভিডিও এখন চর্চায় উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়।

একটানা শুটিং থেকে মাঝে মাঝে একটু বিশ্রাম নেওয়ার জন্য কোথাও না কোথাও বেরিয়ে পড়েন রচনা। দেশের বিভিন্ন জায়গায় ছোটখাটো ট্যুরের পাশাপাশি একাধিক বার বিদেশ ভ্রমণেও গিয়েছেন তিনি। কয়েক মাস আগেই ইউরোপ ট্যুরে গিয়েছিলেন তিনি। মা এবং মায়ের বন্ধুদের সঙ্গী হয়েছিল প্রণীলও। তবে এবারে ছেলেকে দেখা যায়নি রচনার সঙ্গে।  আপাতত চুটিয়ে থাইল্যান্ড ঘুরছেন রচনা এবং তাঁর বন্ধু বান্ধবরা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই